অন্য মেয়ের প্রেমে পড়লেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী

অন্য মেয়ের প্রেমে পড়লেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। পরিচালক রাজ চক্রবর্তী এই প্রেমের কথা নিজেই ফোন করে জানালেন তার বউ শুভশ্রীকে। তবে শুভশ্রী এই কথা মোটেই বিশ্বাস করতে পারলেন না। এমনকি তিনি রাজের প্রেমিকার সঙ্গে কথা বললেন। তবুও এটাকে গুজব বলে উড়িয়ে দিলেন। মূলত হলও তাই। এটি মূলত রাজ চক্রবর্তী শুভশ্রী কে বোকা বানানোর জন্য বলেছিলেন ।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ছবি ‘পরিণীতা’। পরিণীতা ছবির ট্রেইলারটি দেখে নিন নিচের লিঙ্ক থেকে।

পরিণীতা ছবির ট্রেইলার

এই ছবিতে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী ও শুভশ্রী। শুভশ্রীকে মূলত এক স্কুলে পড়া মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এই ছবিতে । আর এই ছবির কিছু শুটিং করতে এই জুটি গিয়েছিলেন ইংল্যান্ডে। সেখানে গিয়ে রাজ চক্রবর্তী এক অবাক করা কাণ্ড করলেন। তিনি নাকি প্রেমে পড়ে গেলেন অন্য আরেকটি মেয়ের। তাও আবার মেয়েটি বাংলাদেশ থাকে। কিন্তু শুভশ্রীর মত এমন সুন্দরী বউ থাকতে কেন অন্য মেয়ের প্রেমে পড়লেন তিনি? আবার এই কথা তিনি নিজেই ফোন করে জানালেন শুভশ্রীকে। তবে শুভশ্রী এটা কোনোমতেই বিশ্বাস করলেন না। এমন কি জিনিস যাদের প্রেমিকা সঙ্গে কথা বলার পরও বিশ্বাস করলেন না।

উল্টে শুভশ্রী বললেন রাজ তাকে ছাড়া আর কারো দিকে তাকায়ই না। ও করবে প্রেম? বলে হেসে ফেললেন তিনি। মূলত এই পুরো ঘটনাটি ঘটলো রেড এফএম এর ‘রেড মুরগা’ নামক অনুষ্ঠানে। মূলত শুভশ্রীকে মুরগি বানানোর জন্যই রাজ চক্রবর্তী এই মজা করলেন। ‘পরিণীতা’ ছবিটি যেহেতু সামনেই মুক্তি পাবে তাই এটি ছবিটির প্রমোশন এর একটি অভিনব পন্থা। দেখে নিন সেই মজার ভিডিও টি নিচের লিঙ্ক থেকে।

Leave a Reply

Your email address will not be published.