West Indies Collapsed Like House Of Cards Against India

ইন্ডিয়ার বিপক্ষে তাসের ঘরের মতো ভেঙে পরল ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং

ক্রিকেট খেলাধুলা সর্বশেষ সংবাদ

আগস্টের 13 তারিখে ওয়েস্ট ইন্ডিজ ও ইন্ডিয়ার মধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হয়। এই ম্যাচে ইন্ডিয়া টসে জিতে বল করতে শুরু করে এবং ওয়েস্ট ইন্ডিজকে ব্যাট করতে পাঠায়। ওয়েস্ট ইন্ডিজ জন ক্যাম্বেল এবং এভিন লুইস কে উদ্বোধনী জুটি হিসেবে ব্যাট করতে পাঠায়।

কিন্তু প্রথম ওভারের দ্বিতীয় বলেই ওয়াশিংটন সুন্দরের এর বলে জন ক্যাম্বেল আউট হয়ে ফিরে যান। এর পরে তার অপর উদ্বোধনী ব্যাটসম্যান এভিন লুইস দ্বিতীয় ওভারে ভুবনেশ্বর এর হাতে আউট হন। এই ভাবে তাদের ইনিংস নড়বড়ে হয়ে যায়।

ওয়েস্ট ইন্ডিজের উইকেটকিপার নিকোলাস পুরান খুব ভালোভাবে শুরু করলেও মাত্র 16 বল খেলে 20 রানে তার ইনিংসের সমাপ্তি ঘটে। তাকে আউট করেন নভদ্বীপ সাইনি।

এরপরের বলেই হেটমায়ার আউট হন। এরপর রভম্যান পাওয়েলও অল্প সময়ে অল্প রানের ব্যবধানেই আউট হয়ে ফিরে যা।ন এরপর কার্লোস ব্রাথওয়েট কিছুটা রান করতে সক্ষম হন। কিন্তু তার আউট হয়ে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস তাসের ঘরের মতো ভেঙে পড়ে।

এরপর একে একে নারিন এবং কেমো পাল আউট হয়ে যান। কিন্তু কায়রন পোলার্ড এক দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি 49 বলে 49 রানের একটি ইনিংস খেলেন। তার ইনিংসটি সাজান ছিল চারটি ছয় এবং দুইটি চার দিয়ে। মোটের উপর তারা 9 উইকেটের বিনিময়ে 95 রান করে।এভাবে ইন্ডিয়ার বিপক্ষে মাত্র 95 রানেই শেষ হয়ে গেল ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং

আর ভারতের হয়ে এক আশ্চর্য বল করেন নবদীপ সাইনি। তিনি তিনটি উইকেট শিকার করেন তার এই অভিষেক ম্যাচে। তিনি 4 ওভারে 17 রান দিয়ে 3 উইকেট নেন। এরমধ্যে একটি আছে মেডেন উইকেট।

নিঃসন্দেহে নবদীপ সাইনি ভারতের জন্য এক আশ্চর্য দ্রুতগতিসম্পন্ন বোলার।আশা করি পরবর্তী কালে তিনি আরো দুর্দান্ত সব স্পেল দেখাবেন। নিঃসন্দেহে বিরাট কোহলি তথা ভারতবর্ষের জন্য এটি একটি গর্বের বিষয়।

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন

1 thought on “ইন্ডিয়ার বিপক্ষে তাসের ঘরের মতো ভেঙে পরল ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *