খবরবিনোদনসর্বশেষ

কিয়ারা আদভানি “ইন্দু কি জওয়ানি” মুভিতে অভিনয় করবেন

সংক্ষেপে, কিয়ারা আদভানির আগামী চলচ্চিত্র “ইন্দু কি জওয়ানি” একটি আধুনিক কমেডি চলচ্চিত্র। এখানে আমরা কিয়ারা-কে গাজিয়াবাদ থেকে আক্রমনাত্মক এবং স্পর্শকাতর মেয়ে ইন্দু গুপ্তের ভূমিকায় অভিনয় করতে দেখব, যার ডেটিং অ্যাপ্লিকেশনে ঢোকার পর থেকে হাসিখুশি বিশৃঙ্খলতা শুরু হবে। (Kiara Advani is going to act in Indu Ki Jawani)

তিনি তার আসন্ন চলচ্চিত্র “ইন্দু কি জওয়ানি ” এর জন্য সত্যিই উত্তেজিত। এই ছবির সাথে একজন বাঙালি লেখক সহ চলচ্চিত্র নির্মাতা আবির সেনগুপ্ত বলিউড চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ করবেন।

কিয়ারা আদভানি তার সোশ্যাল মিডিয়ার একাউন্টে এই চলচ্চিত্র সম্পর্কে তার সুখ ভাগ করেছেন। তিনি লিখেছেন, “#ইন্দুজীবনী -আমার প্রথম এবং ভীষন উত্তেজিত !!! এখানে # গার্লপাওয়ার আছে । এই জন্য আপনাদের সমস্ত ভালোবাসা এবং সমর্থন দরকার। ❤️🙏 😬😁 আমার প্রথম সহযোগিতা @এমমেনেন্টার্টমেন্ট @ নিখিলাদদভানি স্যার @ মধুহঝোজানি @ ইলিমেমই @ এশিইনউইন্ড @ রায়ানমস্টেফেন9২9 @ আবির সেনগুপ্ত এর সাথে ইন্দুooooo❤️ এর চেয়ে বেশি বিশেষ কিছু নেই।

চলচ্চিত্রের সহ-প্রযোজক নিরঞ্জন ইয়াংগার এবং রায়ান স্টিফেন এই প্রকল্পে কিরাকে অন্তর্ভুক্ত করার জন্য খুব খুশি। “এই চলচ্চিত্রটি এত অল্পবয়সী এবং মজার, এবং সঠিক বার্তা পাঠায়, যা আমাদের কাছে প্রযোজক হিসাবে আমাদের জন্য সেরা অভিষেক হয়, “রায়ান বলেন।

তার প্রথম মহিলা ভিত্তিক চলচ্চিত্রের কথা উল্লেখ করে, কিয়ারা প্রকাশ করেছেন, “ইন্ধু একটি স্নায়বিক, প্রেমময় এবং অদ্ভুত মেয়ে। এটি সত্যিই খুবই উত্তেজনাপূর্ণ কারণ গল্পটি বর্তমানে লেখা হয়েছে। এটি একটি বিশেষ স্ক্রিপ্ট এবং নিখিলিল এবং আমি এটি তৈরি করার জন্য ছিলাম একসঙ্গে। আমি শুটিং শুরু করতে অপেক্ষা করতে পারছি না। “

২01২ সালের সেপ্টেম্বরে ইন্দু কি জাওয়ানি শুটিং মেঝেতে যাবেন। প্রযোজক ইমমে বিনোদন এর মনিশা আদভানি, মধু ভোজওয়ানী এবং নিখিল আডভানি, নিরঞ্জন ইয়াঙ্গার এবং রায়ান স্টিফেনের সাথে।

এ ছাড়াও কিয়ারা ,কবীর সিংয়ের মুক্তির অপেক্ষায় রয়েছে, যা শাহীদ কাপুর অভিনয় করে।


এ ছাড়াও কিয়ারা কবীর সিংয়ের মুক্তির অপেক্ষায় রয়েছে, যা শাহীদ কাপুরকে অভিনয় করে।
শাহিদ কাপুর এবং কিয়ারা আদবানি-কবীর সিং
(ফটো ক্রেডিট: ইন্সটাগ্রাম)

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।

One thought on “কিয়ারা আদভানি “ইন্দু কি জওয়ানি” মুভিতে অভিনয় করবেন

Comments are closed.