প্রেম-টেম নয়, ফ্রিতে খাবার খেতে ডেটে যান মহিলারা

গবেষকদের নতুন একটা গবেষণায় চাঞ্চল্যকর তথ্য উঠে এলো। আপনি এই তথ্য জানতে পেরে ভীষণ অবাক হয়ে যাবেন। আপনি কিছুটা আশাহতও হতে পারেন। আর তা হলো, অনেক মেয়েরা শুধুমাত্র খাবার খাওয়ার জন্য ডেটিং করতে যান। ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের আজুসা প্যাসিফিক ইউনিভার্সিটি এবং ক্যালিফোর্নিয়ার ক্যালিফোর্নিয়া মার্সেড বিশ্ববিদ্যালয় দ্বারা একটি সাম্প্রতিক গবেষণায় এই তথ্য উঠে এলো। (365 Reporter Bangla Relationship Tips : Woman goes on dating for eating delicious food)

আপনি আপনার সঙ্গীর সাথে হয়তো ডেটিং করার পরিকল্পনা করা হতে পারে। মেয়েটি রাজি হল এবং আপনি উভয়ই সম্পর্কের ব্যাপারে সিরিয়াস হন এবং আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করবেন ,তবে নীচের কিছু জিনিস গভীরভাবে চিন্তা করুন । এর আগে, ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের আজুসা প্যাসিফিক ইউনিভার্সিটি এবং ক্যালিফোর্নিয়ার ক্যালিফোর্নিয়া মার্সেড বিশ্ববিদ্যালয় দ্বারা একটি সাম্প্রতিক গবেষণা করা হয়। (Prem trem noy, meye ra free te valo mondo khabar khete dating e jan mohila ra)

তদন্ত থেকে জানা গেছে, 4 জনের মধ্যে 1 জন মহিলা ভাল খাবার খেতে ডেটে যান। তারা সম্পর্ক নিয়ে সিরিয়াস নয়। এমনকি তাদের মধ্যে কোন হীনমণ্যতাও নেই। তারা একে হালকাভাবে বিবেচনা করেন। এই গবেষণা ফলাফল স্বাভাবিক ভাবে একটি আলোড়ন সৃষ্টি করেছে। এই কারণে, আপনি এটি সম্পর্কে জড়িয়ে ডেটে যাওয়ার আগে, আপনার চোখ এবং কান খোলা রাখুন।

প্রিয় পাঠকেরা, এই পোষ্টের মাধ্যমে কোনো মহিলাদেরকে খারাপ প্রতিপন্ন করার চেষ্টা করা হয়নি। আর সব মেয়ে এক নয়। অপরদিকে অনেক পুরুষেরাও মেয়েদের থেকে অন্যায় ভাবে সুযোগ নিয়ে থাকেন অনেক ক্ষেত্রে।

Women Goes Dating For Food
Women Goes Dating For Food

One thought on “প্রেম-টেম নয়, ফ্রিতে খাবার খেতে ডেটে যান মহিলারা

Comments are closed.