কর্মসংস্থানসর্বশেষ

রাজ্য সরকার গোয়েন্দা দপ্তরে নিয়োগ করবে 5,285 সিভিক পুলিস

সাধারণ মানুষ সিভিক পুলিসদের কাজ নিয়ে রাগান্বিত। কিন্তু আবার পশ্চিমবঙ্গ সরকার তাদের নিয়োগ করতে যাচ্ছে।সম্প্রতি ঘোষণা করা হয় যে প্রায় 5,285 নাগরিক স্বেচ্ছাসেবকদের নিয়োগ দেওয়া হবে। এবং এই সময়ের জন্য তারা গোয়েন্দা বিভাগে (থানা বা ট্র্যাফিকে নয়) কাজ করবে। বিজেপির বক্তব্য শোনার পর, “ক্যাডার বাহিনী নিয়োগের মাধ্যমে টিএমসি তাদের পতন কী ঠেকাতে পারবে? “

কিন্তু এটি একটি নতুন নিয়োগ হবে না, পশ্চিমবঙ্গের বিদ্যমান নাগরিক স্বেচ্ছাসেবীদের থেকে 5,285 উপযুক্ত লোক নির্বাচিত করা হবে। এখন, পশ্চিমবঙ্গে 1.25 লক্ষ নাগরিক নাগরিক স্বেচ্ছাসেবক রয়েছে। (উৎস: নবান্ন)

পশ্চিমবঙ্গ পুলিশ জানায়,পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনের পরে অনেক জায়গায় টালমাটাল পরিস্থিতি এবং তারা ক্ষোভ প্রকাশ করেন, “আমরা আগে থেকে কিচ্ছু জানতে পারিনা”। এ ক্ষেত্রে তাদেরকে গোয়েন্দা বিভাগের জন্য অপেক্ষা করতে হবে। কিন্তু গোয়েন্দা বিভাগ শ্রমিকের অভাবে ধুঁকছে। কাজেই শ্রমিকদের অভাব মেটাতে মমতা ব্যানার্জী সরকার গোয়েন্দা বিভাগে সিভিক ভলান্টিয়ার্স নিয়োগ করবে।

To read in english, click here.

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।

One thought on “রাজ্য সরকার গোয়েন্দা দপ্তরে নিয়োগ করবে 5,285 সিভিক পুলিস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *