স্ত্রীকে মারতে গিয়ে ভুলবশত মেরে ফেলল চার বছরের শিশুকে, পলাতক অভিযুক্ত বাবা – Raiganj Family Murder

Raiganj Baby Murder Case : আরো একবার মর্মান্তিক ঘটনার শিকার হতে হল ছোট্ট একটি শিশুকে। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা নাগাদ রায়গঞ্জ ব্লকের 8 নম্বর বাহিন গ্রামের ঝিতনিয়া গ্রামে ঘটেছে এই ঘটনাটি। স্ত্রী কে লক্ষ্য করতে গিয়ে গুলি চালাতে গিয়েছিলেন অভিযুক্ত। দুর্ভাগ্যবশত লক্ষ্যভ্রষ্ট হয়ে মৃত্যু হয় ৪ বছরের শিশুর। (Father Nastar Ali mistakenly kills his 4 months baby after trying to kill his wife in 4 No Block Bahin Village, Jhitnia, Raiganj)

গুলিবিদ্ধ অবস্থায় শিশুটিকে রায়গঞ্জ মেডিকেল কলেজে নিয়ে আসার পর তাকে মৃত বলে ঘোষণা করে দেওয়া হয়। বৃহস্পতিবার রাতে নিজের ছেলের মাথায় গুলি করে পালাতক পিতা নাস্তার আলী।

ঘটনা প্রসঙ্গে মৃত শিশুর মামা সামসুদ্দিন আহমেদ জানিয়েছেন যে, বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ছিল অভিযুক্তের। মাঝে মাঝেই বাপের বাড়ি থেকে টাকা পয়সা আনতে বলতো সে। এই নিয়ে তাদের মধ্যে মাঝে মাঝেই বিবাদ লেগেই থাকত। বৃহস্পতিবার সেই ঘটনা চরমে পৌঁছে যায়।

মদ্যপ অবস্থায় স্ত্রীকে খুন করতে গিয়ে ভুলবশত খুন করে ফেলে ছেলেকে। এই দিনও বাপের বাড়ি থেকে টাকা আনা নিয়ে গণ্ডগোল বেধে ছিল তাদের মধ্যে। রাতে গুরুতর জখম অবস্থায় শিশুকে মেডিকেল কলেজে নিয়ে আসা হলেও শেষ পর্যন্ত তাকে বাঁচানো যায়নি। (Stri ke khun korte gia bhul bosotp mere fello 4 masher bachcha k)

ঘটনার খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে। মৃতদেহটি ময়না তদন্ত করার জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে রায়গঞ্জ মেডিকেল কলেজের মর্গে। তবে এখনো পর্যন্ত অভিযুক্তের কোনো খবর পাওয়া যায়নি।