খবরবিনোদনসর্বশেষ

বয়ফ্রেন্ডের নাম ফাঁস করলেন কিয়ারা আদভানি – Kiara Advani Boyfriend Name, Husband

কিয়ারা আদভানি তার ক্যারিয়ারে বিশাল সাফল্য অর্জন করছেন। একবার তিনি কিছু ছোট ভূমিকা নিয়ে তার যাত্রা শুরু করেন তবে আজ তিনি বলিউড শিল্পের শীর্ষস্থানীয় নায়িকাগুলির মধ্যে একজন। করন জোহরের ছোট্ট ছবিতে তার অসাধারণ চিত্রনাট্যের পর তাঁর খ্যাতি পুনরুজ্জীবিত হয় এবং তিনি এখন মিডিয়ার অন্যতম আকর্ষণ। (Bollywood Xossip : Kiara Advani Reveals her boyfriend)

সম্প্রতি একটি সাক্ষাত্কারে, তিনি তার দীর্ঘতম সম্পর্ক এবং সে কিভাবে ব্রেক-আপ পরিচালিত করেছে এবং এখনও তার বন্ধুত্ব সম্পর্কে প্রকাশ করেছেন। “আমি কেবল একবারই দীর্ঘতম সম্পর্ক রেখেছি এবং যখন আমি তার সাথে বড় হয়েছি এবং আমরা এখনও বন্ধু,”কিয়ারা প্রকাশ করেছেন।

তিনি আরো যোগ করেছেন,”আমার সম্পর্কের মধ্যে আত্মহত্যা করার সময় আমি ব্যথা অনুভব করছি।”অভিনেতা অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে তার ডেটিং গুজব সম্পর্কে জানতে চেয়েছিলেন, তিনি বলেন, “বর্তমানে আমি সিঙ্গেল কিন্তু বলব – কখনো বলবো না কখনো।” (Kiara dating rumours with Siddharth Malhotra)

বয়ফ্রেন্ডের নাম ফাঁস করলেন কিয়ারা আদভানি
বয়ফ্রেন্ডের নাম ফাঁস করলেন কিয়ারা আদভানি

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।

One thought on “বয়ফ্রেন্ডের নাম ফাঁস করলেন কিয়ারা আদভানি – Kiara Advani Boyfriend Name, Husband

Comments are closed.