ব্যবসারাজনীতিসর্বশেষ

সস্তায় এসি দেবেন মোদীজি

দেশবাসী খুব গরম আবহাওয়ার কারণে বিপর্যস্ত। এদিকে, মোদি সরকার খুশির একটি খবর দিয়েছেন । মোদি সরকার প্রতিটি বাড়িতে প্রতিটি এসি প্রদান করতে ইচ্ছুক। সুতরাং, সরকারকে বাজারের এসির দাম থেকে কমাতে হবে। এখন ভোক্তা স্বাভাবিক বাজার মূল্যের তুলনায় 15 থেকে ২0 শতাংশ কম দামে এসি পাবেন। একটি সরকারী এন্টারপ্রাইজ, ইইএসএল (এনার্জি এফিসিয়েন্সি সার্ভিসেস লিমিটেড) এই বিশেষ এসি চালু করবে। আপনি আপনার বাজেটে এই এসি পেতে পারেন। এছাড়া, এটি আপনাকে আপনার বিদ্যুৎ বিলগুলিও কমাতে সহায়তা করবে।

আপনি অনলাইন থেকে এসি কিনতে পারেন। এছাড়াও, আপনি বিনিময় প্রস্তাব সুবিধা নিতে পারেন। ফলস্বরূপ, আপনার বর্তমান বিল 35 থেকে 40 শতাংশ হ্রাস পাবে। সরকার বাজারে এক থেকে দেড় মাসের মধ্যে এই এসি চালু করবে।

আপনার অনলাইন বুকিংয়ের 24 ঘন্টা পরে, আপনি আপনার বাড়িতে এসি পাবেন। জুলাই থেকে, ইইএস বাজারে এসি চালু করবে। এন্টারপ্রাইজটি 1 বছরের মধ্যে ২ লাখ মানুষকে এসি প্রদানের লক্ষ্যমাত্রা স্থির করেছে। যাদের নামে বিদ্যুৎ বিল আছে, শুধুমাত্র তারা এসি প্রাপ্ত করতে পারবেন। To read in english, click here.

Surajit Joarder

৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর অ্যাডমিন। আমি বিনোদন সম্পর্কিত টপিক ভীষণ ভালোবাসি। তাই আমি মেইনলি মুভি, ওয়েব সিরিজ, সিরিয়াল নিয়ে পোস্ট লিখে থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *