পিকনিক সেরে ফেরার সময় ভবাণিপুরে হলো ভয়ংকর দুর্ঘটনা

আসলে বিপদ বলে কয়ে আসেনা,সবাই এটা জানে,তবুও মানুষ এগিয়ে যায়। জীবনের কোন মুহূর্তে গিয়ে কি হবে,তা কেউ জানি না আমরা। প্রতিটা মুহূর্তে সাবধান থাকলে হয়তো বিপদ আসবে, আবার যদি সাবধান নাও থাকি তাহলে হয়তো সেই বিপদ হতে পারে অনেক বেশি গুরুতর। (Road Accident in Bhowanipur, 60 No. National Road : 4 dead due to a road accident in Bhowanipur, West Bengal)

বছর শেষে আনন্দের আবহে নতুন বছর আর দেখা হলো না বাঁকুড়ার ৪ বাসিন্দার। সবকিছুই জেনো একটা দুঃস্বপ্ন হয়ে রয়ে যাবে। বাঁকুড়ার বেলিয়া গ্রামের ৮ জন বাসিন্দার। বাঁকুড়ার এই বেলিয়া গ্রামের ৮ জন বাসিন্দা গিয়েছিলেন পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ের পিকনিক করতে।

পিকনিক করে ফেরার পথেই এক বড় দুর্ঘটনার সম্মুখীন হল এই ৮ জন বাসিন্দা। মারা গিয়েছেন চারজন বাসিন্দা এবং ৫ জন (গাড়ির চালকসহ) আহত হয়েছে গুরুতর। পিকনিক করে এই কয়জন ফিরছিল গতকাল রাত দশটার সময়,ফেরার পথে ছাতনা থানার কাছে ভবাণিপুরের কাছে ৬০ নং জাতীয় সড়কের কাছে এই দুর্ঘটনা ঘটে।

খবর সূত্রে জানা গেছে যে, বাঁকুড়ার ওই বাসিন্দারা পুরুলিয়ার এক গাড়ি করেই তাদের গ্রামে ফিরছিল। রাতে ফেরার সময় শীতের কুয়াশায় সামনে থাকা ট্রলারের এর সঙ্গে ধাক্কা খায় সেই গাড়ি।

ধাক্কায় গাড়ি চূর্ণ-বিচূর্ণ হয়ে যায় এবং সেই গাড়িতে থাকা বাঁকুড়ার বেলিয়া গ্রামের আটজন বাসিন্দাদের মধ্যে চারজনই ঘটনাস্থলে মারা যান। বাদবাকিদের আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসার জন্য।

4 dead due to a road accident in BhowanipurWest Bengal
পিকনিক সেরে ফেরার সময় ভবাণিপুরে হলো ভয়ংকর দুর্ঘটনা (প্রতীকী ফটো)