যৌন নির্যাতন এবং খুন, উদ্ধার ৯ বছরের শিশুর মৃতদেহ- Jorabagan Dead Girl

Kolkata : কলকাতার বুকে আবার হলো একটি নৃশংস ঘটনা। কলকাতায় জোড়াবাগান এলাকার এক বাড়ি থেকে পাওয়া গেলো একটি ৯ বছরের শিশুর মৃতদেহ। জানা গেছে যে, প্রথমে তাকে যৌন নির্যাতন করা হয়েছে এবং তারপরেই খুন করা হয়েছে গলা কেটে। শিশুটির পরিবার থেকে জানা গেছে যে, ৯ বছরের বাচ্চা মেয়েটিকে আগের দিন রাতেই খুঁজে পাওয়া যাচ্ছিল না তারপরে যখন অনেক খোঁজাখুঁজি করে যখন তাকে পাওয়া যায়নি তার পরে এই বাচ্চা মেয়েটির মৃতদেহ পাওয়া যায় জোড়াবাগান এর বৈষ্ণব স্ট্রিটের কাছে একটি বাড়ি থেকে। (Kolkata Murder news : 9 years old dead girl is found from a home at Baishnab Seth Street, Jorabagan, Kolkata, West Bengal. Jorabagan rape case of a minor child)

ঘটনাটির পরেই সেখানে পৌঁছায় জোড়াবাগান থানার পুলিশরা। তদন্ত করার জন্য সেখানে আসে লালবাজারের গোয়েন্দারা। প্রাথমিক তদন্তের পর জানা গেছে যে, এই ৯ বছরের শিশুটিকে প্রথমে যৌন নির্যাতন করা হয়েছে এবং তার পরে তাকে খুন করা হয়। (Jorabagan murder case)

কারা এরকম একটি নৃশংস ঘটনার সঙ্গে জড়িত রয়েছে সে ব্যাপারেই তদন্তে নেমেছে লালবাজার গোয়েন্দা বিভাগের আধিকারিকরা। আপাতত আগের দিন রাত্রি বেলায় এই ৯ বছরের মেয়েটি হারিয়ে যাওয়ার আগে কার সাথে তার প্রথমে দেখা হয়েছিল সে বিষয়ে তদন্ত চালিয়ে জানার চেষ্টা করা হচ্ছে।

খবর সূত্রে জানা গেছে যে, এই ছোট্ট মেয়েটি তার মামার বাড়ি জোড়া বাগানে ঘুরতে এসেছিল এবং তারপরেই এই ধরনের একটি অপরাধ তার সঙ্গে ঘটায়। জানা যায়নি যে, কে এই বাচ্চা মেয়েটিকে খুন করেছে। তবে গোয়েন্দারা মনে করছেন যে, এরকম এর একটি ঘটনা অবশ্যই সেই বাচ্চা মেয়েটির কোন পরিচিত লোকই করেছে।

তারা মনে করছে যে, প্রথমে কোন কিছুর লোভ দেখিয়ে এই সেই বাচ্চা মেয়েটিকে নিয়ে যাওয়া হয় এবং তারপরেই সেই অপরাধী তার কাজ সারে। আপাতত এই ঘটনাটি নিয়ে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। (Kolkata Jorabagan e bachcha meye ke dhorshon kore khun korlo oporadhi)

9 years old dead girl is found from a home at Jorabagan Kolkata
যৌন নির্যাতন এবং খুন, উদ্ধার ৯ বছরের শিশুর মৃতদেহ- Jorabagan Dead Girl (প্রতীকী ছবি)