মিঠুন চক্রবর্তীর পুত্রবধূর নাচের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়

মিঠুন চক্রবর্তী একদিকে ডিস্কো ড্যান্সার গানটির মূল আকর্ষণ তার সঙ্গে নাচের শো এর মহাগুরু বটে, সেইজন্যে নাচের সাথে তার চেয়ে বেশ আলাপ তা বোঝাই যায়, সেই জন্য তার আশেপাশের মানুষেরাও যে নাচের প্রতি একটি আকর্ষণ হবে সেটা ভাবা যায়। (Bollywood Xossip : A dance video of Mithun Chakraborty daughter in law Madalsa Sharma goes viral)

এইবারে নেচে তাক লাগিয়ে দিল মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, যেই নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গিয়েছে। মিঠুন চক্রবর্তীর ছেলে, মিমোর সাথে প্রযোজক পরিচালক সুভাষ শর্মা এবং শীলা শর্মার কন্যা মাদলসার বিয়ে হয়। মাদ্রাসা একটি অ্যাক্টিং ইনস্টিটিউট এ পড়াশোনা করত এবং সেই সময়ে তিনি অনুভব করেছিলেন যে, সে যদি ক্যারিয়ারে কিছু করতে চায় তাহলে সেটা অবশ্যই অভিনয়ের মাধ্যমেই ।

তার পরেই তিনি আস্তে আস্তে অভিনয় জগতে আসেন প্রথম দিকে তিনি তেলেগু সিনেমাতে কাজ করেছিলেন যার পরেই তিনি বি টাউনে আসেন এবং যেখানে এঞ্জেল সিনেমাটিতে একটি চরিত্র করেছিলেন।

https://www.instagram.com/p/CI-hpjLJgzM/

হলিউডের তিনি তার ছাপ রেখেছেন। আপাতত যে চরিত্রটির সকলের নজরে পড়েছে সেটি হচ্ছে স্টার প্লাসে একটি ধারাবাহিক অনুপমার সেরিয়ালটির মধ্যে। শশুর এবং বৌমার মধ্যে সম্পর্ক বেশ মধুর। কিছুদিন আগে এই মাদলসার একটি নাচ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায় মাদলসা তার মেকআপ ভ্যানে নাচ করছে।

সেই নাচ দেখে সকলেই অভিভূত হয়ে গেছে। তার অনুগামীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন এবং বলেছেন যে অনেক বড় জায়গায় এগিয়ে যাওয়ার কথা। তার অনুগামীরা এখন অপেক্ষায় রয়েছে তার কোন সিনেমা প্রকাশিত হওয়ায়। ভিডিওটিতে দেখা যায় অসাধারণ গানের তালে মেতেছেন মাদলসা, যেই নাচের তালে তালে নেটিজেনরাও আনন্দ উপভোগ করেছে।

A dance video of Mithun Chakraborty daughter in law Madalsa Sharma goes viral
মিঠুন চক্রবর্তীর পুত্রবধূর নাচের ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায় (Source : Internet)