নতুন বছর আসার উৎসবে মদের নেশায় মত্ত ছিল পার্টিতে । ঘটে গেল দুর্ঘটনা

দুই হাজার কুড়ি কে বিদায় দিয়ে ২০২১ কে স্বাগত জানানোর অপেক্ষায় ছিল গোটা বিশ্ব ৩১ শে ডিসেম্বর যেদিন ২০২০ কে বিদায় দেওয়ার দিন সেই দিনে বিশ্বের আনাচে-কানাচে হচ্ছিল নতুন বছরকে স্বাগত জানানোর উৎসব। সাধারণভাবে কেউ পিকনিক করে বছরের শেষ দিনটিকে পালন করে আবার কেউ পার্টি করে। (Kolkata Accident News : A drunk boy from Parnasree Daspara fell from the roof and becomes dead in the new years eve)

কিন্তু সবকিছুর যে একটি লিমিট থাকা উচিত সেটাই অনেকে ভুলে যান। উৎসবে মাতোয়ারা হয়ে হয়তো ভুলে যান আগামী ভবিষ্যতের কথা। এরকমই হলো কিছু বছর শেষে দিনটিকে পালন করার উৎসবে মারা গেল এক যুবক। খবর সূত্রে জানা গেছে যে বছরের শেষ দিনটিকে উদযাপনের জন্য এক বন্ধুর বাড়িতে পার্টি তে যায় ৩৫ বছরের অপু মল্লিক এবং সেখানেই ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়।

এই ঘটনাটি হয়েছে পর্ণশ্রী থানার কাছে দাসপাড়া রোডে। খবর সূত্রে জানা গেছে যে, ওই যুবক মদ্যপ অবস্থায় ছিল এবং সেই সময়ে বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু হয় তার। জানা যায় পার্টি করতে করতে কিছুক্ষণ পরেই সেই যুবক একটু অসুস্থ বোধ করে এবং ছাদে যান বমি করার জন্য, সেই সময়ে তাল সামলাতে না পেরে পড়ে যায় তিনি।

এই অবস্থায় যখন তাকে বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করা হয় চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। বন্ধুদের তরফ থেকে অভিযোগ জানানো হয় যে, যখন অপুকে নিয়ে তারা হাসপাতলে গিয়েছিল সময় হাসপাতালের ডাক্তাররা বলেছিল যে আগে বাড়ির লোক আনতে।

এই অবস্থাতেই হাসপাতালে সকলের সঙ্গে তাদের ঝামেলা বেধে যায় এবং পরে অস্থির পরিবেশের সৃষ্টি হলে পুলিশ এসে পরিস্থিতি ঠিক করে।

A drunk boy from Parnasree Daspara fell from the roof and becomes dead in the new years eve
নতুন বছর আসার উৎসবে মদের নেশায় মত্ত ছিল পার্টিতে । ঘটে গেল দুর্ঘটনা