সেলিব্রিটি ব্যবসায়ীর নামে পর্ন ফিল্ম শুট এর অভিযোগ তুললেন এক মডেল

কিছুদিন যাবত গোটা মুম্বাই জুড়ে শুরু হয়ে গেছে শোরগোল। একজন জনপ্রিয় অভিনেত্রীর নামে পর্ন ফিল্ম শুটিং এর অভিযোগ উঠেছিল। পর্নফিলম দেশে এবং বিদেশে চড়া দামে বিক্রি করেছিলেন সেই অভিনেত্রী। এবার পুলিসের নজরে এলো বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রীর স্বামী। (A female model from Mumbai accuses a celebrity businessman for shooting this type of film)

সেলিব্রিটি ব্যবসায়ীর বিরুদ্ধে সম্প্রতি একজন মডেল অভিযোগ দায়ের করেন মুম্বাই পুলিশের কাছে। ওই মডেলের দাবি অনুযায়ী, তাকে নিষিদ্ধ সিনেমার জন্য ভিডিও করার জন্য জোর করা হয়। জোর করে তাকে দিয়ে পর্ন ভিডিও শুট করানো হয় বলে তিনি অভিযোগ করেন। বারবার একই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় বেশ নড়েচড়ে বসেছেন মুম্বাই পুলিশ। (Model accuses a businessman for shooting panu video)

অভিনেত্রী স্বামী কিভাবে ওই মডেলকে দিয়ে নগ্ন শ্যুট করালেন তাই নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। এই ঘটনার জেরে উমেশ কামাথ নামে একজন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল। পুলিশ সূত্রে জানা যায় যে, উমেশ নামে এই ব্যক্তি কার্নিন নামে লন্ডনের একটি প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন দীর্ঘদিন ধরে। (Umesh Kamath arrested)

লন্ডনের প্রযোজনা সংস্থার যে সোশ্যাল মিডিয়া অ্যাপ রয়েছে,সেখানে পরপর ৮ খানি পর্ন ভিডিও আপলোড করা হয়েছিল। ইতিমধ্যেই সমস্ত ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। পুলিশ তরফ থেকে এখনো ওই সেলিব্রিটি ব্যবসায়ীর নাম প্রকাশে আনা হয়নি।