ইংল্যান্ডের সুপার মার্কেটে ঢুকে এক মহিলা ভাঙলেন 500 মদের বোতল

ইংল্যান্ডের একটি সুপার মার্কেট নাম অ্যালডি, হঠাৎই সেই মার্কেটে হল এক তুলকালাম ঘটনা। সুপার মার্কেটে প্রবেশ করা এক মহিলা হঠাৎই মদের ডিপার্টমেন্টে গিয়ে সেখানে আছে ভেঙে ফেললেন এক নিমিষের মধ্যে প্রায় ৫০০ টি মদের বোতল। যার সম্পূর্ণ দাম হবে ৯৬ লাখ টাকার কাছাকাছি। (World News : A girl named Stevenage Aldi breaks 200 alcohol bottles in a shopping mall in London)

সেই মহিলা হঠাৎ করেই সুপারমার্কেটে প্রবেশ করে এই ধরনের একটি কাজ ঘটিয়ে ফেলবে এবং যার ক্ষতিপূরণ এত হবে, সেটা কেউই সেখানকার বুঝে উঠতে পারেনি।

সমস্ত ঘটনাটি ধরা পড়েছে সুপার মার্কেটের সিসিটিভি ক্যামেরায়, সেই ক্যামেরার ভিডিওটি পুলিশ সূত্রে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে, সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মহিলা চুপচাপ দাঁড়িয়ে আছে এবং তার আশেপাশে পড়ে আছে মদের বোতল, এবং তার আশেপাশে মদের পুকুর হয়ে গেছে প্রায়।

এইরকম ভাঙার ফলে হাত কেটে গেছে বোতলের কাচে এবং দেখা যাচ্ছে যে, তার সে কাটা জায়গা থেকে রক্ত পড়ছে।

কেন এই মহিলা এরকম কাজ করলো? এবং ইনি কে ? সে সম্পর্কে বিস্তারিত কিছুই জানা যায়নি এখনো পর্যন্ত। তবে এই ধরনের কাজ একজন স্বাভাবিক মানুষ করতে পারে কিনা সেটাই চিন্তার বিষয়।

মহিলাটি কেন এরকম কাজ করেছে অথবা মহিলাটি কে, সে বিষয়ে পুলিশ এখনো কিছু জানায়নি । তবে সেই মহিলাটিকে, এই অপরাধ করার জন্য গ্রেপ্তার করা হয়েছে।

বোতল গুলি ভাঙার সময় তার যে হাত কেটে গিয়েছে যার জন্য তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে, বলে খবর সূত্রে জানা যায়।

A girl named Stevenage Aldi breaks 200 alcohol bottles in a shopping mall in London
ইংল্যান্ডের সুপার মার্কেটে ঢুকে এক মহিলা ভাঙলেন 500 মদের বোতল (Credit : Instagram)