স্কুলের মধ্যেই চরম অশ্লীল কাজ করে ফেললো দুই শিক্ষার্থী, ভাইরাল ভিডিও

আরো একবার বিদ্যালয় থেকে অশ্লীল কাজ কর্মের কথা উঠে এলো সোশ্যাল মিডিয়াতে। কিছুদিন আগে সরস্বতী পুজোর সময় দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট কলেজ প্রাঙ্গণে কিছু কলেজ পড়ুয়ারা অশ্লীল ভিডিও তৈরি করেছিল। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর বালুরঘাট কলেজ কে নিয়ে নিন্দার ঝড় উঠেছিল। (Viral News : a girl student and a boy in school do this and police catches them)

তার রেশ কাটতে না কাটতেই আবারো ইটাহার ব্লকের বানাবোল উচ্চ বিদ্যালয় ঘটে গেল আরও একটি চাঞ্চল্যকর ঘটনা। ঘটনাটি জানাজানি হয়ে যাবার পর নিন্দার ঝড় উঠেছে উত্তর দিনাজপুর জেলার এই বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি সমস্ত শিক্ষা মহলে। (Banabol High School, Itahar Block, Uttar Dinajpur – scholl chatri o chele chumu khachilo)

স্কুলের শিক্ষক শিক্ষিকাদের অনুপস্থিতিতে বানবোল স্কুলের দুই পড়ুয়া মেতে উঠেছিল চরম অশ্লীলতা তে। শুধুমাত্র তারা নয়, জড়িত ছিল তাদের সহপাঠী কারাও। দুই ছাত্র ছাত্রীর অশ্লীল মুহূর্তের ভিডিও তৈরি করে রেখেছিল তাদের সহপাঠক পাঠিকারা।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, ছাত্রীটি স্কুল পোশাক পড়ে রয়েছে কিন্তু ছাত্র রয়েছে একেবারেই সাধারণ পোশাকে। তারা একে অপরকে মালা পড়াচ্ছে, আলিঙ্গন করছে এবং ফুল দিয়ে ভালোবাসা বিনিময় করছে। এমনকি এক সময় তারা একে অপরকে চুম্বন করছে।

স্কুলের মধ্যে এইরকম অন্তরঙ্গ ভাবে জড়িয়ে পড়ার পরে স্কুল কে নিয়ে তৈরি হয়েছে নানা প্রশ্ন। স্কুল কর্তৃপক্ষ এই বিষয়ে জানিয়েছেন যে, এই ছাত্র এবং ছাত্রী টি দ্বাদশ শ্রেণীতে পাঠরত। স্কুলে প্রধান শিক্ষক বিপুল মৈত্র জানিয়েছেন যে, স্কুলের শিক্ষক শিক্ষিকাদের অনুপস্থিতিতে এমন ঘটনা ঘটে গেছে। আমরা এখন বাইরে আছি।

…..এই মুহূর্তে আমি বিষয়টি শুনলাম।স্কুলে গিয়ে অভিযুক্ত ছাত্র এবং ছাত্রী সহ যারা তাদের সঙ্গে ছিল, প্রত্যেকে শনাক্ত করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করব আমরা। অভিযুক্তদের কঠোর থেকে কঠোরতম শাস্তি দেওয়া হবে।অভিযুক্তদের প্রয়োজনে স্কুল থেকে বহিষ্কার করা হবে যাতে ভবিষ্যতে কেউ এমন কাজ করতে না পারে।

a girl student and a boy in scholl do this and police catches them
স্কুলের মধ্যেই চরম অশ্লীল কাজ করে ফেললো দুই শিক্ষার্থী, ভাইরাল ভিডিও