মাথা খাটিয়ে গাছের পাতা খেলো ছাগল! ফরেস্ট অফিসারের ভিডিও ভাইরাল

ফরেস্ট অফিসার সুশান্ত নন্দের করা টুইট নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয়। আজ সকাল সাড়ে এগারোটা নাগাদ টুইটারে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে একটি ছাগল একটি মোটর বাইকের উপর উঠে উঁচু গাছের পাতা খাচ্ছে (A goat is eating leaves by standing on a bike and it is unbelievable)। যা স্বাভাবিকভাবে মাটিতে দাঁড়ালে ছাগলটির পক্ষে সম্ভব নয়।

ফরেস্ট অফিসার সুশান্ত নন্দ (IFS Susanta Nanda) ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “জীবনে আপনি যা চান তা যদি আপনি জানেন, তবে সবসময় তার একটি উপায় থাকে”। এখানে প্রচেষ্টা এবং প্রাপ্তির কথা তিনি তুলে ধরেছেন এই ভিডিওর মাধ্যমে। চলুন দেখে নেই সেই ভাইরাল হওয়া ভিডিও টি।

বর্তমানে সুশান্ত নন্দ ওড়িশার ভুবনেশ্বরে কর্মরত। টুইটারে তার ফলোয়ারের সংখ্যা ৮০.৪ হাজার। এক ঘন্টায় প্রায় সাড়ে পাঁচশোটি লাইক পেয়েছে। এই ভিডিওটি ৯০টি রিটুইট হয়েছে। এর আগে তার টুইট করা একটি বাঘ ও তার ছানাদের নিয়ে ভিডিও ভাইরাল হয়েছে।

আজকের করা ভিডিওটির কমেন্ট বক্সে ফলোয়ার লিখেছেন, “বাকিরা যখন ঘৃণা এবং নৃশংসতা ফ্রেমবন্দি করছেন, আপনি তখন প্রকৃতিকে তুলে ধরেছেন”। প্রকৃতি ও জীবন দর্শনের মেলবন্ধনে তৈরি ভিডিও তুলে ধরার জন্য প্রশংসা লাভ করেছে ফরেস্ট অফিসার সুশান্ত নন্দ।

অনেকে আবার কমেন্টে বিবর্তনের কথা‌ও তুলে ধরেছেন। জিরাফের বিবর্তনের ফলে গলা লম্বা হ‌ওয়ার উদাহরণ দিয়েছেন অনেকেই।