বৃহৎ কোবরা কে স্নান করাচ্ছে যুবক! ভিডিও ভাইরাল

আমরা দেখে দেখি প্রত্যেকদিন ফেসবুক-টুইটার প্রভৃতি সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের জিনিস ভাইরাল হয়ে থাকে। আর এগুলো দেখে আমরা সাধারনত অবাক হয়ে থাকি। সাময়িক সময়ে ঠিক এরকমই একটি ভিডিও ট্যুইটারে ভাইরাল হলো। আর এই ভিডিও দেখে লোকজন চমকে গেল এবং অবাক হয়ে গেল। তারা কিছুটা ভয়ও পেল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে বিশাল আকৃতির একটি কোবরা সাপ কে স্নান করাচ্ছে এক যুবক। আর বাড়ির উঠোনে চুপচাপ হয়ে রয়েছে কোবরাটি। আর এ দেখে বোঝা যাচ্ছে সাপটি যুবকের পোষ মেনে গেছে। মূলত এটি একটি আশ্চর্যজনক ঘটনা। তবে আশ্চর্য হলেও সত্যি কারণ মানুষ যে কোন জীবকে পোষ মানাতে পেরেছে। তা বাঘই হোক, সাপ হোক বা পাখি। আর এটি মূলত পশুর সঙ্গে মানুষের ভালোবাসাই প্রকাশ পাচ্ছে। আর এর প্রতিফলন মানুষ আরো একবার দেখতে পেল।

এই ভিডিওটি জনসমক্ষে তুলে ধরেছেন ইন্ডিয়ান ফরেস্ট অফিসার সুশান্ত নান্দা। টুইটারে এই ভিডিওটি শেয়ার করেছেন। আর শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। তবে সুশান্ত নান্দা এরকম চেষ্টা বাড়িতে করতে মানা করেছেন প্রত্যেককে। কারণ এতে করে সাপ ছোবল মারতে পারে। আর এটি মূলত একটি বিপদজনক খেলা। তাই এটি না চেষ্টা করাই বুদ্ধিমানের কাজ।

তিনি ক্যাপশনে বলেছেন, “এখন গরমকাল। আর কে না মাথায় জল ঢালতে পছন্দ করবে! এটি অত্যন্ত ভয়ানক হতে পারে। দয়া করে চেষ্টা করবেন না।”

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।