এক যুবককে ইলামবাজারে খুন করা হলো বাঁশ দিয়ে পিটিয়ে – Illambazar bamboo Murder Case

ইলামবাজার সংলগ্ন বিলাতি গ্রামে একটি নৃশংস খুনের ঘটনা ঘটে। বছর ২১ এর একটি যুবককে পিটিয়ে খুন করা হলো বাঁশ দিয়ে। এই ছেলেটি পেশায় একজন ব্যবসায়ী তিনি প্যান্ডেল সংক্রান্ত বিষয়ে ব্যবসা করতেন। খবর সূত্রে জানা গেছে যে,গতকাল ঐ যুবকটি পাশের গ্রামের একটি বিসর্জনে গিয়েছিল এবং তারপর থেকে সে নিখোঁজ। (Birbhum Murder News : A man is beat to death in Illambazar, Birbhum, West Bengal)

রাত্রিবেলাও সে বাড়ি ফেরেনি, পরদিন সকালবেলাতেই রাস্তার পাশে থেকে পাওয়া যায় ওই ২১ বছরের প্যান্ডেল ব্যবসায়ী ছেলেটির রক্তাক্ত মৃতদেহ। মাথায় অনেক ভারী কিছু দিয়ে যে আঘাত করা হয়েছে সেটা বোঝাই যাচ্ছে। মৃতদেহটির পাশে একটি বাঁশ পাওয়া যায়, সুতরাং সেটা দেখেই বোঝা গেছে যে ওই বাঁশ দিয়েই ওই যুবকটির ওপর হামলা চালানো হয়েছিল। (21 bochor er pandel babsayi cheleke bash dia pitiye khun kora holo Ilambazar a)

গ্রামবাসীরা অভিযোগ করছে যে, ওই ছেলেটিকে খুন করা হয়েছে। ওই বাঁশ দিয়ে পিটিয়ে খুন করা হয়েছে ওই ছেলেটিকে। কিন্তু কারা এই ধরনের কাজ করেছে সে বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

এরকম একটি ভয়ঙ্কর দুর্ঘটনার জন্য গ্রামের পরিবেশ এখন বেশ উত্তপ্ত হয়ে রয়েছে। ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পুলিশের পক্ষ থেকে করা হচ্ছে তদন্ত। কিন্তু ওই গ্রামের সকল মানুষদের এই একটাই প্রশ্ন যে কেন বা কারা এই ধরনের একটি ভয়ঙ্কর কাজ করলো।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে, এই অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। আপাতত তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কি কারনে এরকম ভাবে খুন করা হয়েছে বাঁশ দিয়ে পিটিয়ে ওই ছেলেটিকে। সেই প্রশ্নের উত্তর এখন খুঁজে বেড়াচ্ছে গ্রামের সমস্ত বাসিন্দারা। এখন ওই দুজনই, যাদের পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানা গেছে, তারাই এই কাজের সঙ্গে যুক্ত কিনা বা অন্য কেউ যুক্ত কিনা সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে পুলিশের তরফ থেকে।

a man is beat to death in illambazar birbhum
এক যুবককে ইলামবাজারে খুন করা হলো বাঁশ দিয়ে পিটিয়ে – Illambazar bamboo Murder Case