বর্ষবরণের উৎসব পালনের রাতে রহস্যজনকভাবে মৃত্যু হল এক শিক্ষকের

২০২০ সাল এক অভিশপ্ত বছর গেছে বিশ্ববাসীর কাছে তাই, এই বছরটা যাওয়ার আনন্দ হয়তো সকলের কাছে একটু অন্যরকম। বর্ষবরণের রাতে সকলেই তাদের নিজের মতো করে আনন্দ করে কেউ পার্টি করতে ব্যস্ত থাকে, কেউ আবার পিকনিক করে সুতরাং যার যেমন ইচ্ছা করে বছরের শেষ দিন টিকে পালন করে থাকে। (Death News Garfa Thana, Nadia : A mysterious death of a school teacher Subrata Biswas from Nadia)

কিন্তু অনেকেই ভুলে যান একটি উৎসবে মাতোয়ারা হয়ে আগামী জীবনের কথা । একদিকে যখন নতুন বছরকে স্বাগত জানানোর ব্যস্ত বিশ্ববাসী ঠিক অন্যদিকে নদীয়ার গড়ফা থানার কাছে একটি আবাসনে ঘটলো এক ঘটনা। বন্ধুর ফ্ল্যাটে পার্টি করতে গিয়ে মৃত্যু হয় নদিয়ার বাসিন্দা সুব্রত বিশ্বাসের। পেশায় তিনি একজন স্কুল শিক্ষক।

বর্ষবরণের রাতে তারা বন্ধুর ফ্ল্যাটে আরো বন্ধু সহ তিনি পার্টি করছিলেন । সুব্রতর বয়স তার ৩৪। পার্টি শেষ হওয়ার পর সবাই খাওয়া-দাওয়া শেষ করে ওই ফ্ল্যাটেই ছিলেন। কিন্তু যখন সকালবেলা উঠে অন্যান্য বন্ধু তাকে দেখে তখন সুব্রত বিশ্বাসকে পাওয়া যায় মৃত অবস্থায়। তার মৃতদেহটি বিছানায় শোয়া অবস্থায় ছিল।

তাকে যখন ওইভাবে উদ্ধার করা হয় এলাকার বাসিন্দারা সহ তার বন্ধুরা পুলিশের সঙ্গে যোগাযোগ করে। এরপরে গড়ফা থানার পুলিশরা সুব্রত বিশ্বাস এর মৃতদেহ নিয়ে এসএসকেএম হাসপাতালে যায়। আজকে ময়নাতদন্ত করা হলে বিষয়টা সম্পর্কে স্পষ্ট ভাবে জানা যাবে।

এখন পুলিশ জানার চেষ্টা করছে যে অতিরিক্ত খাওয়া দাওয়া এবং অতিরিক্ত মদ্যপানের জন্য মৃত্যু হয়েছে, নাকি এই মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোন রহস্য। পুলিশ আধিকারিক জানিয়েছেন এই সমস্ত কিছু বিষয়টা স্পষ্ট হবে ময়নাতদন্তের রিপোর্ট বেরোনোর পরে ।

A mysterious death of a school teacher Subrata Biswas from Nadia
বর্ষবরণের উৎসব পালনের রাতে রহস্যজনকভাবে মৃত্যু হল এক শিক্ষকের (প্রতীকী ফটো)