ধুপগুড়িতে পাথর বোঝাই ট্রাক উল্টালো বরযাত্রীর গাড়িতে, মৃত ১৪ – Dhupguri, West Bengal Car Accident News

বিয়ে বাড়িতে কন্যাযাত্রীর তরফ থেকে আসা ১৪ জনের আর বাড়ি ফেরা হলো না। রাস্তাতেই পথ দুর্ঘটনায় মারা গেলেন ১৪ জন। ধুপগুড়ি জলঢাকা ব্রিজের কাছে ঘটে গেছে এক মর্মান্তিক দুর্ঘটনা। খবর পাওয়া গেছে যে একটি পাথরবোঝাই ট্রাক উল্টে যায় বরযাত্রীর গাড়ির ওপর। (WB Car Accident News : A stone filled truck fell on a grooms car and 14 dead in Dhupguri West Bengal)

জানা গেছে টাটা ম্যাজিক এবং একটি মারুতি ভ্যানের সঙ্গে ওই পাথর বোঝাই লরি ধাক্কা লেগেছিল এবং তারপরেই উল্টে পড়েছিল ওই পাথর বোঝাই লরি ওই ট্রাকের চাপায় মৃত্যু হয়ে যায়। প্রায় ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয় এবং যাদের মধ্যে চারজন ছিল শিশু। খবর সূত্রে জানা গেছে বৌভাতের অনুষ্ঠানে থেকে ফিরছিল ওই গাড়িগুলি।

প্রত্যেকেই ময়নাগুড়ির সুরা ভান্ডার মালবাজারের ডামডিম এবং রানিরহাট মোড়ের বাসিন্দা। এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে মঙ্গলবার এ এদিকে ঠিক সাড়ে ন’টা নাগাদ । একটি বোল্ডার বোঝাই ট্রাক একটি অলটো গাড়ি এবং একটি টাটা ম্যাজিক গাড়ির ওপর উল্টে পড়ে এবং যার জন্যই দুর্ঘটনাটি ঘটে ।

এই ঘটনাটি ঘটার পরে স্থানীয় যে সমস্ত বাসিন্দারা ছিল তারাই মৃতদেহগুলি দের বের করে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ জানিয়েছেন যে, মঙ্গলবার রাত ন’টা নাগাদ ওই গাড়ি তিনটে আসছিল ধুপগুড়ির ময়নাতালি এলাকার বৌভাতের একটি অনুষ্ঠান সেরে।

ওই গাড়িটির রাস্তা ছিল একদমই উল্টো এবং সামনের রাস্তা দিয়ে আর ছিল একটি পাথর বোঝাই ডাম্পার সামনে যখন দুটো গাড়ির সংঘর্ষ হয় তখন ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং এক ছিল একটি বোল্ডার গাড়িটার নিচে চাপা পড়ে এরকম একটি দুর্ঘটনা ঘটে। প্রায় ১৩ টি মৃতদেহ উদ্ধার করা হয় বোল্ডার বোঝাই ডাম্পারের নিচ থেকে।

A stone filled truck fell on a grooms car and 14 dead in Dhupguri West Bengal car accident
ধুপগুড়িতে পাথর বোঝাই ট্রাক উল্টালো বরযাত্রীর গাড়িতে, মৃত ১৪ – Dhupguri, West Bengal Car Accident News