শারীরিক সম্পর্ক করলেই পাওয়া যাবে বেশি নম্বর। ফাঁস হলো শিক্ষকের কুকীর্তি

শিক্ষক যা হয়তো জীবনের প্রতিটি পর্যায়ে, লড়াই করতে শেখায় জীবনে বড় হওয়ার জন্য। শিক্ষক, বাবা-মায়ের পরের শ্রদ্ধেয় একজন মানুষ। একজন ভালো শিক্ষক এর সংস্পর্শে এলে যেমন জীবনের ধরন বদলে যায়,তেমনি খারাপ শিক্ষকের সংস্পর্শে এলে হয় তার বিপরীত। শিক্ষক হল গুরু, এইগুলোই যখন অমানুষের পর্যায়ে চলে যায় তখনই শিক্ষার্থীদের জন্য হয়ে যায় বিপদজনক। (Rajasthan News : A teacher from Rajasthan Neemrana Govt school, gives misappropriate proposal to his female students)

রাজস্থানের একটি সরকারি স্কুল নিমরানা সরকারি স্কুল। সেই স্কুলের একজন শিক্ষক তার ছাত্রীদের কাছে রাখলেন কুপ্রস্তাব যার জন্য পুলিশ তাকে গ্রেফতার করল। সেই শিক্ষকের নাম প্রকাশ যাদব। বয়স ৪৫ বছর। ওই ইস্কুলে যখন এডুকেশন অফিসার আসে সেই সময় ছাত্রীদের সঙ্গে কথা বলেন, ছাত্রীরা সেই শিক্ষকের সম্পর্কে সমস্ত ঘটনা বলে তাকে।

সমস্ত ঘটনা শোনার পর সেই অফিসার পুলিশের কাছে গিয়ে অভিযোগ করে। জানা যায়, ওই শিক্ষক ক্লাস করানোর সময় ছাত্রীদেই গায়ে হাত দিত, এবং কুপ্রস্তাব দিয়েছিল যে শারিরীক সম্পর্ক তৈরি করার জন্য, এরকম করলে ছাত্রীদের তিনি বেশি নাম্বার দেবেন।

জানা যায় অনেক ছাত্রীরাই সেই এডুকেশন অফিসার এর কাছে অভিযোগ জানিয়েছিল। এরপরে পুলিশের নজরে আসতে শুক্রবার সেই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। পলিটিক্যাল সাইন্স এর লেকচার আর ওই শিক্ষক।

জানা যায় ২রা জানুয়ারি অব্দি তাকে জেলে রাখা হবে, এবং তার পরে আদালতে তোলা হবে। সেই শিক্ষকের বিরুদ্ধে একাধিক মামলা ঋজু করা হয়েছে।

A teacher from Rajasthan gives misappropriate proposal to his female students
শারীরিক সম্পর্ক করলেই পাওয়া যাবে বেশি নম্বর। ফাঁস হলো শিক্ষকের কুকীর্তি