ভারতীয় ক্রিকেটের শামির বিচ্ছিন্না পত্নী হাসিনকে ব্ল্যাকমেইল করার জন্য গ্রেফতার এক যুবক

ক্রিকেটার শামিরের স্ত্রী হাসিনকে তার ব্যক্তিগত ছবি নিয়ে ব্ল্যাকমেইল করে হুমকি দেয় এক যুবক। মঙ্গলবার সেই যুবককে গ্রেফতার করে পুলিশ। ওই যুবকের বয়স ২৫ বছর, এই যুবকের সাথে আরও একজন ছিল এবং যার তল্লাশি এখন চালানো হচ্ছে। (A young man arrested for blackmailing divorcee Hasin Jahan)

পুলিশ সূত্রে খবর পাওয়া যায় যে, দীর্ঘদিন ধরে হাসিনকে বিরক্ত করছিল ফোন করে, এবং তাকে ব্ল্যাকমেইল করছিল এবং দাবি করছিল টাকার। মঙ্গলবার ওই অভিযুক্ত ২৫ বছরের ওই যুবককে ক্যানিং স্টেশন রোড থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের তরফ থেকে জানানো হয় যে, ওই যুবক লাগাতার হাসিনকে তার বিভিন্ন ব্যক্তিগত ছবি ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করেছিলেন। হাসিনকে নানা রকম গালাগালি এবং তার সম্পর্কে কটূক্তি ও করা হতো ফোনে।

প্রথমদিকে হাসিন ফোনটিকে অতটা গুরুত্ব দেয়নি এবং সেটাকে কোনরকম বিশাল কিছু ভাবে নি, কিন্তু অবশেষে লাগাতার ফোন আসার পরে তার ধৈর্য একেবারে ভেঙ্গে যায়। তারপর তিনি থানায় গিয়ে সেখানে সেই অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ করেন।

এই অভিযোগের ভিত্তিতেই সেখানকার পুলিশ তা তদন্ত করতে শুরু করে এবং ফোন নাম্বার ট্রাক করে কোথা থেকে সে ফোন করে সেই বিষয়ে জানার চেষ্টা করলে অবশেষে ক্যানিং রোড থেকে তাকে ধরে ফেলে পুলিশ। (Kolkata Canning Road News)

পুলিশের তরফ থেকে তদন্ত করে জানা যায় যে, এই নাম্বারটি ট্র্যাক করে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সেই নাম্বার বাদেও আরও দুটো নাম্বার থেকে হাসিনকে ফোন করা হতো।

এই ফোন নাম্বার অনুসরণ করে অবশেষে সেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এই বিষয়ে আপাতত মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশরা আর বাদবাকি সকলের খোঁজ চালিয়ে যাচ্ছেন।

A young man arrested for blackmailing divorcee hasin
ভারতীয় ক্রিকেটের শামিরের বিচ্ছিন্না পত্নী হাসিনকে ব্ল্যাকমেইল করার জন্য গ্রেফতার এক যুবক (Credit : Instagram)