আজকের রাশিফল – অক্ষয় তৃতীয়ার সারাদিন আপনার কেমন কাটবে ?

আজকে শুভ অক্ষয় তৃতীয়া অর্থাৎ 13 ই বৈশাখ 1427 সালের রবিবার আর ইংরেজি 26 শে এপ্রিল 2020 সাল। তো চলুন দেখে নেওয়া যাক আজকের দিনটি আপনার কেমন কাটবে।

মেষ: আজকে ইচ্ছা না থাকলেও এমন কিছু কাজ করতে হতে পারে যা অনুতাপের। আপনাকে কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে হবে যা আপনার মানসিক এবং স্নায়ুবিক চাপের উৎপত্তির কারণ করতে পারে। আর সারাদিন শত্রুর সঙ্গে মিটমাট করে চলুন এতে মোটের উপর আপনারই লাভ হবে।

বৃষ: কোন উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় আপনার সমস্যার সমাধান হতে পারে। আপনি সন্ধ্যার দিকে লাভবান হতে পারেন যদি আপনি সারাদিন জুড়ে অর্থ সংক্রান্ত সমস্যা মোকাবেলা করতে থাকেন। প্রতিবেশীরা আপনার উপর হিংসা পরায়ন হয়ে উঠতে পারেন আপনার ভালো কাজ দেখে।

মিথুন: সন্তানদের ভবিষ্যতের জন্য কিছু করতে চাইলে আজকে খুব ভালো দিন। অন্যের সহায়তায় আপনার বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। আপনি অপরিচিত লোকের সঙ্গে কথাবার্তা বলতে পারেন কিন্তু তার সে কতটা বিশ্বাসযোগ্য তা যাচাই না করে তাকে নিজের গোপন কথা বলবেন না।

কর্কট: পারদর্শী কোন ব্যক্তির কথা আজকে আপনার খুব কাজে লাগবে। সংসারের সব কিছু খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে গেলে অশান্তির কারণ হতে পারে। কোন ব্যাপারে ভালো করে চিন্তা করুন। পরিবারের অন্যান্য লোকজনের সঙ্গে কথা বলার আগে এবং তাদের পরামর্শ নেন।

সিংহ: অন্যের যদি ভাল করেন তাহলে আপনার কোন সুনাম হবে না। আপনি আপনার ব্যবসাকে শক্তিশালী করতে কিছু গুরুত্বপূর্ন পদক্ষেপ নিতে পারেন। আর এই কারণে আপনার নিকটবর্তী কেউ টাকাপয়সা দিয়ে আপনাকে সাহায্য সহযোগিতা করতে পারে। প্রেমের জন্য আনন্দ পাবেন।

কন্যা:বিভিন্ন সূত্র থেকে যেমন কাজের যোগ থাকবে সেরকম বাধা-বিপত্তির থাকবে। অলীক চিন্তা ভাবনা ছেড়ে বাস্তববাদী হোন এবং যাদের কাছ থেকে সাহায্য পাওয়ার আশা আছে তাদের থেকে অলৌকিক কিছু আশা করবেন না। একমাত্র মানুষের সেবা করেই মানসিকভাবে শান্তি পাবেন।

তুলা:আপনি হিসাবী ভাবে চলার চেষ্টা করলেও আজকে অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। নিজের শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন তা নাহলে অসুস্থ হয়ে পড়তে পারেন। আনন্দ নেওয়ার জন্য আপনি মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের ইচ্ছা অনুযায়ী পছন্দসই কাজ করতে পারেন।

বৃশ্চিক:কোন শুভ কাজ যদি থাকে আজকে তাহলে তা যত দ্রুত সম্ভব সেরে ফেলুন। আপনার বিলাসবহুল জীবনযাপন এবং খরচের কারণে আপনার পিতা মাতা চিন্তাগ্রস্থ হতে পারেন। তাই বাবা-মা আপনার উপর রেগে যেতে পারেন। কোন পরোপকারী ব্যক্তি আপনার উপকার করতে পারেন।

ধনু:আজকে শত্রুর জন্য সকাল থেকে মনের মধ্যে একটা ভয় কাজ করবে। আপনি যদি খেলাধুলায় সময় ব্যয় করেন তাহলে আপনার শারীরিক মনোবল বজায় থাকবে। আপনি এই অস্থির দিনগুলি শেষ হওয়ার সাথে সাথে ভবিষ্যতের ব্যাপারে অর্থাৎ জীবনের নতুন দিক নির্দেশ এর ব্যাপারে চিন্তা করা উচিত।

মকর:এখন আপনার বিয়ের জন্য শুভ সময়। আপনি যথেষ্ট পরিমাণ সম্পদের মালিক হবেন এবং তার সাথে মানসিক শান্তি লাভ করবেন। দৈনন্দিন চাহিদা পূরণের অভাবের কারণে আপনার বিবাহিত জীবন একটু ছন্দ পতন ঘটবে।

কুম্ভ:কোন উচ্চপদস্থ ব্যক্তির থেকে আপনার ব্যবসায় সাহায্য পেতে পারেন। আপনি যথেষ্ট পরিমাণে ধন সম্পত্তির অধিকারী হবেন এবং মানসিকভাবে শান্তিও লাভ করবেন। আপনার স্ত্রী আপনার পিতা-মাতা থেকে আশীর্বাদ লাভ করতে পারে যা এক অভূতপূর্ব কিছু হবে। আর এভাবেই আপনার বৈবাহিক জীবন সুন্দর এবং শান্তি যোগ্য হবে।

মীন:আপনার এখন ভালো সময় চলছে কিন্তু কোন ভুল সিদ্ধান্ত নিলে তা নষ্ট হয়ে যেতে পারে। পরিবারে কিছু পরিবর্তন আপনাকে অত্যন্ত ভাবপ্রবণ করে তুলবে। অপরদিকে আপনার কাছে যারা সবথেকে গুরুত্বপূর্ণ তাদের কাছে আপনি আপনার মনের কথাগুলো সুন্দরভাবে জানাতে পারবেন। কোন এক আত্মীয়ের সঙ্গে অকারণেই ঝগড়া-বিবাদ হতে পারে।

হাই বন্ধুরা, প্রতিদিনের রাশিফল পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.