আজকের রাশিফল – 27 এপ্রিল সোমবার Ajker Rashifal

আজকে 14 ই বৈশাখ 1427 সালের সোমবার আর ইংরেজি 27-04-2019 । তো চলুন দেখে নেয়া যাক সিদ্ধিদাতা গণেশের গণনা অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ: আপনার যদি দরকার থেকেও থাকে তা হলেও আর্থিক ব্যাপারে অন্যদের উপর নির্ভরশীল হবেন না। এক্ষেত্রে একটু ধৈর্য ধরুন এবং গুরুজনদের মতামতকে গুরুত্ব সহকারে বিবেচনা করুন। নিজস্ব পরিকল্পনার বাইরে নতুন কোনো কাজে হাত না দেয়াই আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

মেষ:পুরাতন কোন প্রকার পারিবারিক সমস্যার সমাধান করার জন্য বয়স্ক কোনো আত্মীয়ের মতামত গ্রহণ করতে পারেন। আর আপনি যদি একটু মানিয়ে নেয়ার মনোভাব অর্থাৎ সমঝোতামূলক মনোভাব রাখেন তাহলে পারিবারিক-দাপ্তরিক কাজে উন্নতি হতে পারে। আর আপনার প্রিয়জনকে যতটা পারেন ঠিক ততটা সময় দিন।

মিথুন: বিদেশের সাথে ব্যবসা বাণিজ্যে উন্নয়ন হতে পারে। দাপ্তরিক কোনো কাজ সম্পাদন করার জন্য বিশ্বাস ভাজন ব্যক্তিদের সঙ্গে আলাপ আলোচনা করুন। কোনো প্রকার বিতর্কে লিপ্ত না হয়ে ঠান্ডা মাথায় পরিস্থিতি বিবেচনা করে কাজ করুন।

কর্কট: সৃষ্টিশীল কাজে বেশি করে মনোযোগ দিতে পারেন। এই দিনটি আপনার জন্য স্মরণীয় হতে চলেছে। কাছাকাছি কোথাও সবাইকে নিয়ে ঘুরে আসতে পারেন। দূরবর্তী কোন যাত্রায় টাকা-পয়সার লেনদেন করা থেকে বিরত থাকা আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

সিংহ: আপনি যদি পার্টনারশিপ ব্যবসা করে থাকেন তাহলে সঙ্গীদের থেকে সতর্ক থাকুন। নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করার আগে তাদের সঙ্গে আর্থিক লেনদেন করার আগে ব্যাপারটা যাচাই করে নেবেন। বিনোদনমূলক এবং সাংস্কৃতিক কাজে মানসিকভাবে শান্তি লাভ করবেন।

কন্যা: অন্যদের কথার উপর নির্ভর করে টাকা-পয়সার লেনদেন না করাই বুদ্ধিমানের কাজ হবে। ব্যবসায়ীদের পক্ষে নতুন কোনো কাজে হাত দেয়ার আগে যাচাই করতে হবে। আপনার প্রিয়জনের কল্যাণে পূর্বের পরিকল্পনা বাস্তবায়িত করতে কোন প্রকার দ্বিধা বোধ করবেন না।

তুলা: আজকে আপনি অলসতা ঝেড়ে ফেলুন। আর যারা ব্যবসায়ী আছেন তাদের ক্ষেত্রে নতুন কোন ব্যবসায় হাত দেয়া সহজ হবে। আজকে আপনি ব্যাংকের ঋণ পেতে পারেন। আর যাত্রা শুভ হবে।

বৃশ্চিক: বিদেশের সঙ্গে নতুন করে ব্যবসা বাণিজ্য চুক্তি করার বিষয়ে আপনি অগ্রাধিকার পাবেন। যদি সৃষ্টিশীল কাজে মনোনিবেশ করেন তাহলে আপনি অনেকটাই দুশ্চিন্তা মুক্ত থাকবেন। পারিবারিক ব্যাপারে কোন প্রকার অবহেলা করা উচিত হবে না। কারণ এতে পরিস্থিতি জটিল হয়ে উঠতে পারে।

ধনু: সমস্ত প্রকার ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন আজকে দিনের শুরু থেকেই। আর নতুন করে কাউকে কোন প্রকার প্রতিশ্রুতি দেওয়া উচিত হবে না। রাজনৈতিক কাজে আপনার অধস্তনদের সাহায্য নিতে পারেন।

মকর: আপনার প্রিয়জনের সঙ্গে আলোচনা করলে দিনটি সফলতার মধ্য দিয়ে যেতে পারে। কর্মস্থলে বসদের দৃষ্টি আকর্ষণ করে নতুন দায়িত্ব লাভ করতে পারেন বা আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন অর্থাৎ আপনার প্রমোশন হতে পারে।

কুম্ভ: আজকে আপনার পারিবারিক কাজে খরচ বৃদ্ধি পেতে পারে। কেনাকাটার ক্ষেত্রে একটু মিতব্যয়ী হোন। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভ করতে পারেন। বন্ধুদের সঙ্গে গোপন বিষয় নিয়ে আলোচনা না করাই ভালো।

মীন:কোন জটিল কাজ করার ক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তিদের মতামত গুরুত্ব সহকারে ভেবে দেখুন। কারো প্ররোচনায় দূরে যাবেন না। সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নিজের বুদ্ধিমত্তা কে গুরুত্ব দিন।

বিশেষ দ্রষ্টব্য: এই করোনা পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বেরোবেন না।

হাই বন্ধুরা, প্রতিদিনের রাশিফল পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.