আজ বুধবার আপনার দিনটি কেমন যাবে ? Ajker Rashifal

আজকে 16 ই বৈশাখ 1427 সালের বুধবার আর ইংরেজি 29-04-2019 । তো চলুন দেখে নেই সিদ্ধিদাতা গণেশের গণনা অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ: কোন কারণে আপনি অসুস্থ অনুভব করতে পারেন। কোন পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য হঠকারী সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। নতুন বিনিয়োগের সুযোগ খুঁজুন। কিন্তু এই প্রকল্প গুলির সম্পর্কে ভালো করে খোঁজ খবর নিয়ে তবেই অর্থ বিনিয়োগ করবেন।

বৃষ: ব্যক্তিত্ব কে উন্নত করার জন্য প্রচন্ড পরিমাণে চেষ্টা করুন। আপনি যদি উদ্ভাবনী চিন্তা ব্যবহার করেন তাহলে কিছু পয়সা বাড়তি উপার্জন করতে সক্ষম হবেন। পরিবারে নতুন অতিথির আগমন উৎসব অন্য কারো জন্য ঘটবে। আর এতে অনুষ্ঠানের সূচনা করবে।

মিথুন: আজকের দিনে বিশ্রাম করার পক্ষে ভালো। অপ্রত্যাশিতভাবে রসদ পাওয়ার থেকে আর্থিক বোঝা বেড়ে যাবে। কোন বিষয়ের সমাধান করার ক্ষেত্রে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন ঘটান। এতে করে আপনার লাভ হবে।

কর্কট: আপনি মানসিকভাবে খুব উদ্দীপ্ত থাকা সত্ত্বেও কোন এমন একজনের অভাব বোধ করবেন তিনি আপনার সাথে থাকতে অক্ষম এই মুহূর্তে। বিলাসিতায় অর্থ অপচয় করা শোভা পাবে না। অতিরিক্ত সময় শিশুদের সঙ্গে ব্যয় করুন।

সিংহ: আপনি জটিল পরিস্থিতি সামলানোর ফলে আপনার মনের মধ্যে দুশ্চিন্তা সৃষ্টি হবে। কিন্তু আপনি বুঝতে পারবেন যে এটি সাবানের বুদবুদ এর মতই সবই ভিত্তিহীন। আপনি সাহসী ভাবে এগিয়ে গেলেই বুঝে যাবেন। সমস্ত প্রকার দায়বদ্ধতা এবং টাকা-পয়সার লেনদেন গুলি সচেতনভাবে সামলাতে হবে। বাচ্চাদের সঙ্গে বেশি বেশি সময় ব্যয় করুন। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্ছসিত হবেন না।

কন্যা: বিলম্বিত টাকা পরিশোধ হয়ে যাওয়ার ফলে ধনসম্পত্তি লাভ করবেন। অতিথিদের প্রতি খারাপ ব্যবহার করবেন না। আপনার ব্যবহারে আপনার পরিবার হতাশ হয়ে যাবে।আর এতে করে আপনাদের সম্পর্কেও ক্ষত সৃষ্টি হতে পারে।

তুলা: আপনি আপনার সমস্ত আবেগ অনুভূতিকে নিয়ন্ত্রণে রাখুন, বিশেষ করে রাগের অনুভূতি। কোন ঝুঁকি বা অভাবনীয়ভাবে লাভের মাধ্যমে ধনসম্পত্তি লাভ করতে পারেন। পারিবারিক উদ্যোগ নতুনভাবে শুরু করার পক্ষে খুবই ভালো দিন। আর এদিকে ভালোভাবে সাফল্যের রূপ দিতে পরিবারের অন্যান্য সদস্যদের সাহায্য নিন।

বৃশ্চিক: বাসস্থানের জন্য টাকা-পয়সা খরচ করলে ক্ষতির সম্মুখীন হবেন। আপনার বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনদের উপর নিজের মতামত জোর করে চাপিয়ে দেবেন না। কারণ এতে করে আপনার নিজের স্বার্থ হানি হবে। অপরপক্ষে বন্ধুবান্ধব বিরক্ত হবে। আপনি প্রেম লাভ করবেন হৃদয়ে। আপনার কাজের পরিবেশে সুস্থিতি বজায় থাকবে।

ধনু: আজ আপনি আত্মশক্তিতে পরিপূর্ণ থাকবেন। আপনি সাধারণত কোন কাজ করতে যে সময় নেন তার অনেক কম সময়ে সম্পন্ন করতে পারবেন। আপনি আর্থিক সংকটে ভুগবেন। আর এতে আপনার গঠনমূলক চিন্তা কে বিনষ্ট হবে। আপনার কন্যার শারীরিক অসুস্থতা আপনাকে মানসিকভাবে দুশ্চিন্তাগ্রস্ত করে তুলবে। কন্যাকে ভালোবাসা দিন যাতে সে উদ্দীপিত হয়ে রোগ মুক্ত হতে পারে।

মকর: আপনার স্বাস্থ্য ভালো হওয়ার জন্য উদ্যোগ পাবেন। কারন কোন না কোন বন্ধু আপনাকে জ্যোতিষ তাত্ত্বিক পথ প্রদর্শন করতে পারে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতারিত হবেন না। টাকা-পয়সা বিনিয়োগের ক্ষেত্রে অনেক চিন্তা ভাবনা করে করবেন। খুব তাড়াতাড়ি দরকার নেই এরকম জিনিসে টাকা খরচ করার জন্য আপনি আপনার বউয়ের প্রতি বিচলিত হবেন। আবেগ অনুভূতিকে নিয়ন্ত্রণ করুন। তা না হলে প্রেমের সম্পর্কে ভাঙন ধরতে পারে।

কুম্ভ: আপনি নিজের উপর নিজের মনের উপর নিয়ন্ত্রণ করতে সক্ষম। আর্থিকভাবে সীমাবদ্ধতা এড়ানোর জন্য বাজেটের বাইরে যাবেন না। যখন ফাঁকা থাকবেন তখন পরিবারের সদস্যদের সাহায্য করবেন। আপনি হতাশ হতে পারেন কারণ প্রেমের মেজাজে আকস্মিক রূপান্তর ঘটতে পারে।

মীন: আপনার মনে মনে স্মরণ করা উচিত দুশ্চিন্তা কেবলমাত্র আপনার শারীরিক শক্তিই খর্ব করে না উপরন্তু জীবনের দৈর্ঘ্য কেও হ্রাস করে। অপ্রত্যাশিতভাবে অতিরিক্ত খরচ আর্থিকভাবে চাপ সৃষ্টি করতে পারে। অন্যদের প্রতি মনোনিবেশ করা উচিত কিন্তু বাচ্চাদের প্রতি বেশি আদর ঝামেলার সৃষ্টি করতে পারে।

হাই বন্ধুরা, প্রতিদিনের রাশিফল পাওয়ার জন্য 365 রিপোর্টার বাংলা বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.