আজকের রাশিফল – এপ্রিলের বৃহষ্পতিবার আপনার দিনটি কেমন যাবে ?

আজকে 17 ই বৈশাখ 1427 সালের বৃহষ্পতিবার আর ইংরেজি 30-04-2019 । তো চলুন দেখে নেই সিদ্ধিদাতা গণেশের গণনা অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ: পরিবারের কোনো সদস্য আপনাকে উপহার দিতে পারে। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন তবে আপনাদের সন্তানদের বিশেষভাবে যত্ন নিন। কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা বিদ্যমান। আর উপযুক্ত কাজ করার জন্য মানসিকভাবে শক্তি সঞ্চয় করুন।

বৃষ: আপনার বর্তমান পরিস্থিতি নিয়ে অভিযোগ করে বা মানসিকভাবে দুশ্চিন্তা করে কোন লাভ নেই। আজকে কঠিন কোন কাজ কে খুব সহজেই করে ফেলতে পারবেন। আর অন্তরঙ্গ বন্ধুর সাহায্যে ব্যবসায় লাভবান হবেন।

মিথুন: আপনার বন্ধুদের মধ্যে কেউ বিশিষ্ট কোন লোকের সঙ্গে যোগাযোগ করাবে যিনি আপনার চিন্তাভাবনা পরিবর্তন ঘটাবেন। আজকে যে কোন কাজ আপনি আপনার মনের মত করতে সক্ষম হবেন। আজকে আপনার বউ তার বন্ধুর সঙ্গে বেশি সময় কাটাবে। আর এ কারণে আপনি মানসিকভাবে হতাশ হয়ে পড়বেন।

কর্কট: আপনার নিজস্ব প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা অর্জন করবেন ।আপনার জীবনে পর্যাপ্ত অশান্তি থাকবে তবুও নিজের কাজ করার জন্য যথেষ্ট সময় পাবেন। আপনি আপনার নিজের পছন্দ অনুযায়ী কাজ করতে পারবেন। মানসিকভাবে কোন অশান্তির ঘটনার সম্মুখীন আপনি হতে পারেন।

সিংহ: আজকে আপনার অধস্তন কর্মচারী দ্বারা ব্যবসার উন্নতি ঘটবে। যদিও কেউ কাউকে তাদের ঋণ দেওয়ার বা দেওয়ার বিষয় পছন্দ করেন না তবে আর্থিকভাবে অভাবী ব্যক্তিকে আপনি অর্থ ঋণ দিয়ে আপনি মানসিকভাবে শান্তি লাভ করবেন। নতুন কাজ করতে গেলে অনেক বাধার সম্মুখীন হবেন।

কন্যা: আত্মীয়-স্বজনের কাছ থেকে সাহায্য সহযোগিতা পাবেন। আপনি যেহেতু মানসিকভাবে সক্ষম আছেন তাই আপনি যথেষ্ট শক্তি পাবেন এবং কাজে অগ্রসর হওয়ার জন্য শক্তি লাভ করবেন। ব্যবসায় লাভ করতে হলে বসের কথা মেনে চলবেন।

তুলা: সাবধানে চলাফেরা করা প্রয়োজন কারণ আপনার আঘাত বা দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। একটু ভেবেচিন্তে ব্যবসায় বিনিয়োগ করতে হবে কারণ আপনি আপনার কষ্ট করে অর্জিত ধন কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হওয়া দরকার। অতিরিক্ত আশা করলে আপনি বিবাহিত জীবনে অসুখী হবেন।

বৃশ্চিক: কাউকে খারাপ কথা বলার জন্য অস্বস্তিবোধ হতে পারে। আপনার মনের মাধুর্যতা এবং দৃঢ় ব্যক্তিত্ব কিছু নতুন ভালো বন্ধু তৈরী করতে সহায়তা করবে। আজকের দিনটি উত্তেজনাপূর্ণ থাকতে পারে। আর এই কারনেই অতি ঘনিষ্ঠ সহকারীদের সাথে মতবিরোধ দেখা দিতে পারে।

ধনু: প্রিয়জনদের কোন খারাপ খবর নিয়ে ছুটোছুটির মধ্য দিয়ে কাটবে। অমীমাংসিত সমস্যা আরো স্পষ্ট হয়ে যাবে এবং অতিরিক্ত ধনসম্পত্তির ব্যয় আপনাকে নিরানন্দ দান করবে। আজকের দিনে আপনার মিশ্রিত ঘটনা অর্থাৎ ভালো এবং মন্দ পরস্পর ঘটবে। আর এই কারনেই আপনি পরিশ্রান্ত হয়ে যাবেন এবং মানসিকভাবে বিভ্রান্ত হয়ে থাকবেন।

মকর: অন্যান্যদের মাঝে অযোথা ভুল খোঁজার চেষ্টা পরিহার করুন এবং মুখোমুখি সংঘাত এড়িয়ে চলুন। অন্যদের বিরুদ্ধে বিদ্বেষমূলক মনোভাব পোষণ করার জন্য মানসিকভাবে অশান্তি লাভ করবেন। কোন অংশীদারি কারবার শুরু করার আগে আপনি মনের দিক থেকে কি ভাবছেন তা ভেবে দেখুন।

কুম্ভ: ব্যবসার ক্ষেত্রে অতিরিক্ত লাভ হতে পারে। আর যাদের ভাল অভিজ্ঞতা আছে এবং যারা নতুন চিন্তাভাবনা করতে সক্ষম তাদের কথা অনুযায়ী চললে আপনি সাফল্য লাভ করতে সক্ষম হবেন। আর ব্যবসার জন্য বসের সঙ্গে আলোচনা করা ভালই হবে।

মীন: সামান্য কিছু উত্তেজনা এবং মতের পার্থক্য আপনাকে খিটখিটে মনোভাবাপন্ন করে তুলতে পারে। পিতামাতা এবং অন্যান্য গুরুজনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করুন। আজকে আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর ভালো সময়। ফলে বৈবাহিক বন্ধন সুদৃঢ় হবে।

হাই বন্ধুরা, প্রতিদিনের রাশিফল পাওয়ার জন্য 365 রিপোর্টার বাংলা বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.