আজকের রাশিফল: মে মাসের 1 তারিখ শুক্রবার আপনার দিনটি কেমন যাবে ?

আজকে বাংলা 1427 সন আর ইংরেজি 2020 সালের মে মাসের শুক্রবার। তো চলুন দেখে নেই সিদ্ধিদাতা গণেশের গণনা অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ: অন্যের কথায় নিজের চিন্তাভাবনা বিচার না করে পুরাতন পরিকল্পনা পাল্টানো উচিত হবে না। দূরে কোন যাত্রা করতে হলে নিজের বাড়ির থেকে খাদ্য সামগ্রী সঙ্গে নিন।

বৃষ: আপনার পরিবারের কোন ব্যাপারে কাছের কোন লোক জড়িয়ে পড়তে পারে। আপনি নিজের দাম্পত্য জীবনের গোপন কথা তার কাছে ব্যক্ত না করলেই ভালো করবেন। কারণ এতে পরিস্থিতি জটিল হতে পারে। আর্থিকভাবে লাভবান হতে পারেন।

মিথুন: দিনের প্রথম ভাগ থেকেই প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে শত্রুতা করে যাবে। তবে দুশ্চিন্তা না করে নিজের কাজ ঠিকঠাক করুন। প্রয়োজনে অথবা স্ত্রীর সঙ্গে পরামর্শ করতে দ্বিধাবোধ করবেন না। মিতব্যয়ী হোন। বিশ্রাম করলে ভালো হবে।

কর্কট: দাপ্তরিক কাজে দূরে কোথাও যাতায়াতের সময় আবেগ পরিত্যাগ করুন। বিদেশের সঙ্গে ব্যবসার জন্য যোগাযোগ করলে সাফল্য আসতে পারে। বয়স্ক কেউ পরিবারে থাকলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়তে পারেন।

সিংহ: যোগাযোগের ক্ষেত্রে নতুন ধরনের কোনো পরিবর্তন আপনার জন্য মঙ্গল আনবে।কর্মস্থলে বসের মন রক্ষা করে চলে নিজের ব্যক্তিত্বকে ঠিকঠাক রাখার চেষ্টা করা উচিত। এ ব্যাপারে আপনাকে যত্নবান হতে হবে।

কন্যা: আজকে আপনাকে আরো কৌশলীভাবে এগোতে হবে। অধঃস্তন কর্মচারীদের কেউ আপনার বিরুদ্ধাচরণ করতে পারে যা আপনাকে মানসিকভাবে অস্থির করে তুলবে। যাত্রা অশুভ হতে পারে।

তুলা: বৈবাহিক জীবনে অশান্তি সৃষ্টি হলে তা সংহত করতে হবে। আর এরপর কর্মস্থলের কাজগুলো বিনা বাধায় সম্পন্ন করার চেষ্টা করলে ভালোই হবে। সৃষ্টিশীল কাজ করলে সুনাম আসতে পারে।

বৃশ্চিক: অন্যের কথায় প্রভাবিত হয়ে নিজের ইচ্ছার বিরুদ্ধে হঠাৎ করে কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। আর এর কারণে আগামী দিনগুলোতে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। এই কারণে নিজের মনকে সংযত রাখুন।

ধনু: নিজের ধন সম্পত্তির ব্যাপারে অন্যকে নাক গলাতে দেবেন না। সবাইকে নিয়ে দূরের কোন আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে ভালই করবেন। তবে জিনিসপত্র সাবধানে রাখুন। কারো কারো ক্ষেত্রে বিয়ের সম্ভাবনা থাকছে।

মকর: মানসিক অস্থিরতা দূর করে নিজের গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করার চেষ্টা করুন। তবে অস্থির হয়ে নিজের কাজ অন্যের হাতে দেওয়া ভুল সিদ্ধান্ত বলে গণ্য হবে। যাত্রা করার সময় অতিরিক্ত সতর্কতা বজায় রাখুন।

কুম্ভ: কর্মস্থলে আপনার নিজের অধস্তন কর্মচারীদের সঙ্গে বিরোধ আসতে পারে। আর এর জন্য সৃষ্ট উত্তেজনা ত্যাগ করুন। আর নিজের সিদ্ধান্তে অবিচল থাকুন। কোন সিদ্ধান্ত আজকে না নেওয়া বুদ্ধিমানের কাজ হবে। প্রভাবশালী কোন বন্ধুর সাহায্য লাভ করতে পারেন।

মীন: আজকে মানসিক চাপ কিছুটা বৃদ্ধি পেতে পারে। ধৈর্য ধরে থাকলে সাফল্য আপনার আসবেই। প্রিয়জনের সঙ্গে লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। তা না হলে মনের কষ্ট বাড়ার সম্ভাবনা আছে।

বিশেষ দ্রষ্টব্য: এই করোনা পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরে বেরোবেন না।

হাই বন্ধুরা, প্রতিদিনের রাশিফল পাওয়ার জন্য 365 রিপোর্টার বাংলা বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *