বলিউডে এবার পা রাখতে চলেছে আমির খানের পুত্র জুনেইদ খান

এক এক করে বলতে গেলে প্রায় সবস স্টার কিডরা বলিউডে পা রেখেছে শুধুমাত্র আমির খানের পুত্রই বাকি ছিল, তবে এইবারও সেই বাকি থাকাটা সম্পন্ন হতে চলেছে। বলিউডে এবার পা রাখতে চলেছে আমির খানের পুত্র জুনেইদ খান। এখন এইটাই সব জায়গা শোনা যাচ্ছে। খবর সূত্রে জানা গেছে যে, জুনেইদ যশরাজ ফিল্মসের মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছে তবে এখনো সেই বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি। (Aamir son Junaid Khan is going to debut on Bollywood Industry)

১৯৮৬ সালে রিনা দত্তর সঙ্গে আমির খান বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল এর পরেই কোল আলো করে আসে দুই সন্তান, জুনেইদ এবং ইরা। ইরা কি করতে চান সেই বিষয়ে অনেক আগেই তার বক্তব্য সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন তবে জুনেইদ সম্পর্কে কোন কিছুই আমাদের জানা ছিল না। এখন শোনা যাচ্ছে অভিনয়ের পথেই হাটতে চলেছে জুনেইদ।

খবর সূত্রে জানা গেছে যে, যশরাজ ফিল্মস এর ৫০ বছরের বার্ষিকীতে মুক্তি পাবে মহারাজা। এই সিনেমাটাতে ডেবিউ করছেন পুত্র জুনেইদ। জুনেইদ এর সঙ্গে অভিনয়ে আছেন সর্বতী ওয়াঘ। ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ পি মালহোত্রা।

এই সিনেমাটিতে জুনেইদকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে, আবার সূত্রে জানা গেছে যে উনিশ শতকে যেসব গুজরাটি সাংবাদিক ছিল তার মধ্যে একজন ছিল কারসানদাস মুলজি। তার চরিত্রকে তুলে ধরছেন জুইনেদ। এই চরিত্রটি এমন যে যে সমস্ত দুর্নীতিগ্রস্থ ধর্মগুরুরা ছিল সেই সমস্ত ধর্মগুরুদের মুখোশ সবার সামনে খুলে দেওয়া।

আপাতত জুনেইদের বিপরীতে সর্বতী অভিনয় করছে সেটা যেমন শোনা গেছে, তেমনি আবার শোনা যাচ্ছে শালিনি পান্ডে ও তার বদলে অভিনয় করতে পারেন। আপাতত এই সিনেমাটির শুটিং শুরু হয়নি। জানা গেছে যে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের দিকে হয়তো শুটিং শুরু হতে পারে।

Aamir son Junaid Khan is going to debut on Bollywood Industry
বলিউডে এবার পা রাখতে চলেছে আমির খানের পুত্র জুনেইদ খান (Internet photo)