সাবান মাখা অবস্থায় গ্রামের ছেলে গঙ্গারাম জড়িয়ে ধরল মেম সাহেবকে, ভিডিও ভাইরাল

মাটির গানে মন ভরাতে এসেছে গঙ্গারাম। স্টার জলসার চ্যানেলে ও স্নেহাশিষ চক্রবর্তীর পরিচালনায় নতুন সিরিয়াল ‘গঙ্গারাম”। মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিষেক বোস কে।আর নায়িকার চরিত্রে যাকে দেখা যাচ্ছে বাংলা ইন্ডিস্ট্রির একজন অত্যন্ত চেনা মুখ সোহিনী গুহ রায়। (Star Jalsha Bangla Serial Viral News : Abhishek Bose in Gangaram serial hugs mem saheb Tayra aka Sohini Guha Royin a soap wrapped body)

অভিষেক বোস বাংলা সিরিয়ালের একজন খুবই পরিচিত মুখ। তিনি একজন খুবই দক্ষ অভিনেতা। এতদিন তার সেই দক্ষতা দিয়েই মানুষের মনে জায়গা তৈরী করেছেন। তার অনেক সিরিয়ালের মধ্যে উল্লেখযোগ্য হল জি বাংলার সীমারেখা সিরিয়াল টি। যা দর্শকের মনে গভীর ভাবে দাগ কেটেছে।

এই নতুন সিরিয়াল গঙ্গারাম এর যে শর্ট ভিডিওটি দেখা গিয়েছে তাতে দেখাই যাচ্ছে একদম গ্রামের সাধাসিধে ছেলে গঙ্গারাম। বাবার অসুস্থতার জন্য তাকে বিয়ে বাড়িতে বাজনা বাজাতে আসতে হয় কলকাতাতে। কিন্তু কলকাতা তে এসে নতুন বিপত্তি শুরু হয়। সে গান গেয়ে স্নানে ব্যস্ত এমন সময় সেই বাড়ির ই মেয়ে সেই গান কে গাইছে দেখতে আসে এবং এসে দেখে যে গঙ্গারাম সাবান মেখে বাইরে বাগানে স্নানে ব্যস্ত ।

তাকে এমন অবস্থায় দেখে মেয়েটি তাকে এখানে স্নানের কারন জিজ্ঞাসা করে। এমন সময় সে সাবানে পা পিছলে যায়। আর তাকে পড়ে যাওয়া থেকে আটকায় গঙ্গারাম। দুজনেই সাবানে মাখামাখি। সব মিলিয়ে ভিডিওটি দারুন সাড়া ফেলেছে। কি ঘটতে চলেছে আগামী পর্ব গুলোয় ? (Saban makha obosthay mem saheb Tayra ke jorie dhorlo gramer sadha sidha chele Gangaram)

তবে স্টার জলসায় গঙ্গারাম এই সিরিয়ালটিতে অভিষেক ও সোহিনী একে ওপরের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন। তাদের দুজনের জোড়ি কতটা ম্যাজিক দেখায় সেটা সময়ের অপেক্ষা। এখন দেখার এটাই যে তাদের কেমিস্ট্রি কতটা দর্শকের মন কাড়ে ? দুজনেরই কাজের প্রতি ভীষণ প্যাশান রয়েছে।

এই সিরিয়াল টিতে গঙ্গারাম(অভিষেক) এক অত্যন্ত সহজ সরল একজন মানুষ। গ্রামের ছেলে। লোকোগীতি তার খুবই পছন্দের। অন্যদিকে সোহিনী একজন অত্যন্ত বিত্তশালী পরিবারের মেয়ে। ধনী পরিবারের একমাত্র মেয়ে সুতরাং আত্ম অহংকার তো থাকবেই । অর্থাৎ দুজন মানুষ দুই প্রকৃতির। আর এই দু ধরনের মানুষের যখন একসাথে পথচলা শুরু হবে তা কেমন হবে জানতে চোখ রাখতে হবে স্টার জলসার টিভির পর্দায়।

প্রসঙ্গত, অভিষেক বোস কে শেষ দেখা গিয়েছিল নেতাজী সুভাষ চন্দ্র বোস রূপে নেতাজী সিরিয়ালের মুখ্য চরিত্রে ।পরিচালক সুমন দাস আর সুরিন্দর ফিল্মস এর ব্যানারে এই সিরিয়াল টি যেটা দেখে দর্শকরা অভিভূত হয়ে যান। সেই সিরিয়ালে অভিষেক এর বিপরীত চরিত্রে অভিনয় করেছিলেন বাসবদত্তা চ্যাটার্জ্জী যিনি প্রভাবতী দেবীর পাঠ টি করেছিলেন।

Abhishek Bose in Gangaram serial hugs mem saheb Tayra aka Sohini in a soap wrapped body
সাবান মাখা অবস্থায় গ্রামের ছেলে গঙ্গারাম জড়িয়ে ধরল মেম সাহেবকে, ভিডিও ভাইরাল (Credit: Star Jalsha)

আর সোহিনী গুহ রায় কেও শেষ দেখা গিয়েছিল যে সিরিয়ালে সেটি হল স্টার জলসায় ময়ূর পঙ্খী তে । যেখানে তিনি তিসাম সেন এর ভূমিকায় অভিনয় করেন। এর পাশাপাশি কালারস বাংলায় রেশম ঝাঁপি সিরিয়ালে নন্দিনী চরিত্রে ও অভিনয় করেন। সোহিনী ও একজন খুবই ভালো অভিনেত্রী। বেশ পরিচিত মুখ বাংলা টিভি সিরিয়ালের দুনিয়ায়।