“নিছক আত্মহত্যা নয়, খুন হয়েছে সুশান্ত”- শুনে নিন সুব্রহ্মন্যম স্বামীর যুক্তি

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আমাদের সবাইকে ছেড়ে অকালে বিদায় নিয়েছেন। তার মৃত্যু নিয়ে বহুবার সুর চড়িয়েছেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)। তিনিও সুশান্ত মৃত্যু মামলায় সিবিআই তদন্ত চালু করার দাবি করেছেন। তিনি নিজে থেকে এগিয়ে এসে উকিলকে নিযুক্ত করেছেন। উপরন্তু তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখো ব্যাপারটি জানিয়েছেন।

তো এবারে নিজেই বক্তব্য দিলেন এই বিজেপি নেতা। তার মত অনুসারে সুশান্ত নিজে থেকে সুইসাইড করে নি। তাকে অন্য কেউ খুন করে ফেলেছে।তিনি তার এই কথার সমর্থনে অনেকগুলো যুক্তিও দেখিয়েছেন। চলুন আমরা এক এক করে জেনে নেই সেই যুক্তিগুলি।

তিনি 26 টি বিষয় খুঁজে পেয়েছেন যেগুলি তার কাছে অপ্রত্যাশিত মনে হয়েছে। আর এই ব্যাপারগুলি দেখেই তার কাছে মনে হচ্ছে যে এটি নিছক আত্মহত্যা নয় এটি খুনের কেস।

১ সুশান্তের ঘরের থেকে উদ্ধার হওয়া হতাশা কমানোর ওষুধ
২. তার ঘাড়ে আঘাত জনিত লক্ষণ
৩. আঘাতের চিহ্ন এর দৈর্ঘ্য
৪. ঘরের মধ্যে এমন কিছুর প্রমাণ মেলেনি যার উপর দাঁড়িয়ে আত্মহত্যা করা যায়। যেমন চেয়ার কিংবা টেবিল।
৫. পাখা থেকে একটি কাপড় কে ঝুলতে দেখা যায় কিন্তু এর সঙ্গে আঁঘাতের চিহ্নটির কোন মিল নেই
৬. সুশান্ত সিং কোন সুইসাইড নোটও লিখে যাননি
৭. মৃত্যুর পরেও তার জিব স্বাভাবিক অবস্থায় ছিল

এছাড়াও আরও 19 টি বিষয়ে লোকের সামনে প্রমাণ হিসেবে দেন তিনি।
চলুন আমরা তার অরিজিনাল ট্যুইটটি দেখেনেই।

এছাড়াও তিনি ট্যুইট করে বলেন,”আমি কিছুদিন আগে একটি চিঠিতে প্রধানমন্ত্রীকে রিকোয়েস্ট করেছি যাতে করে সুশান্তের এই মিস্টিরিয়াস মৃত্যু ঘটনার তদন্ত করার জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) ও এনআইএ (NIA)-কে দায়িত্ব দেওয়া হয়। তাছাড়া পরের দিকে সিবিআই ও এই দুটি ন্যাশনাল সংস্থাকে নিয়ে একসাথে টিম গঠন করা সম্ভবপর হবে।”

তিনি আরো বলেন,”আমার দৃঢ় বিশ্বাস এদিকে এই মৃত্যু মামলার মীমাংসা করার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।”

এখনো পর্যন্ত পাওয়া খবর অনুসারে,ইডির নিকট থেকে এরই মধ্যে রিয়া চক্রবর্তী এবং অন্যান্য 5 জন এর বিপক্ষে সুশান্তের বাবার করা এফআইআরের কপি চাওয়া হয়েছে। আর এই কমিটি রয়েছে বিহার পুলিশ এর নিকটে। এছাড়া রিয়া যথেচ্ছভাবে নাকি সুশান্তের টাকা অপব্যবহার করেছে।টাকা অপব্যবহারের মামলা তার বিরুদ্ধে আনা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.