হেয়ার স্টাইলিস্টকে দুষ্টু ছবি ও মেসেজ এবং মাদককাণ্ডে গ্রেফতার অভিনেতা এজাজ খান – Ajaz Khan Controversy News

তার বিরুদ্ধে আগে থেকেই ছিল মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগ। অভিনেতা এজাজ খানের বেশিরভাগ পরিচয় আমরা পেয়েছি বিতরক এর মাধ্যমে। সম্প্রতি সেই সমস্ত বিতর্ককে পেছনে ফেলে দিয়ে আর একবার তিনি জড়িয়ে পড়লেন মাদকচক্রে। আসুন আপনাদের পরিচয় করে দি এই বিখ্যাত অভিনেতা সাথে। এই অভিনেতা জন্ম ১৯৮১ সালের ২৯ মে। তার জন্মস্থান গুজরাটের আহমেদাবাদ। তিনি পড়াশোনা করেছেন বিশ্বভারতী স্কুল এবং মির্জাপুরের সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে। পাঠ সিনেমার দ্বারা ২০১৩ সালে তিনি আত্মপ্রকাশ করেন। (Bollywood News: Actor Ajaz Khan is arrested for drug case)

বেশ কিছু বছর ছোট পর্দায় অভিনয় করার পর তিনি একটা কাপুরের ধারাবাহিক কেয়া হগা নিম কা, ধারাবাহিকে অভিনয় করেন 2007 সালে। পরের বছরই তিনি রিয়ালিটি শো বলিউড ক্লাবে যোগদান করেন। পরবর্তী সময়ে তাকে দেখা গেছে বিগ বস নামক বিখ্যাত রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করতে।

ছোটপর্দায় রাহে তেরা আশীর্বাদ, শ সসস কই হে, কাহানি হামারি মহাভারত কি, কারাম আপনা আপনা, দিয়া অর বাতি হাম, কমেডি নাইটস উইডথ কাপিল, সহ একাধিক ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে এই অভিনেতাকে। হিন্দি ছবির মধ্যে উল্লেখযোগ্য আল্লাহ কে বান্দে, রক্ত চারিত্র টু, লামহা সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

দক্ষিণী ইন্ডাস্ট্রির মধ্যে তাঁর উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে নায়ক, বাদশা, টেম্পার। এজাজের স্ত্রী বিনোদন জগতের সঙ্গে জড়িত না থাকলেও তিনি মুম্বাইয়ের রঙিন দুনিয়ায় খুবই পরিচিত একটি নাম। স্ত্রী অ্যান্ড্রিয়া এবং একমাত্র ছেলে আলেকজান্ডার কে নিয়ে তাদের সুখের সংসার।

২০১৮ সালের অক্টোবর মাসে প্রথম তাকে গ্রেফতার করা হয় মাদক চক্র জড়িত থাকার কারণে। পরের বছর ঠিক একই রকম অভিযোগ ওঠার ফলে আরো একবার বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। সমাজকর্মী রমেশ সোলাঙ্কির এফআইআর এর ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছিল।

সম্প্রতি ২ কেজি নিষিদ্ধ মাদক পাবার জন্য তাকে আরো একবার গ্রেফতার করা হয়েছে রাজস্থান থেকে মুম্বাই বিমান বন্দরে আসার পর। যদি এই সমস্ত অভিযোগ অস্বীকার করে অভিনেতা দাবি করেন যে,তিনি সম্পূর্ণ নির্দোষ।তাকে গ্রেফতার করা হয়নি। তিনি নিজে এনসিবির আধিকারিকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

অন্যদিকে এনসিবি আধিকারিকদের দাবি অনুযায়ী, এজাজ এর কাছে এমন ওষুধ ছিলো যার মধ্যে মাদক মেশানো ছিল। এই অভিযোগের প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন, তার কাছে ঘুমের ওষুধ ছিল। গর্ভপাতের পর তার স্ত্রী ভীষণভাবে মানসিক অবসাদে ভোগেন। তাই এই সমস্ত ওষুধ রাখা দরকার হয়েছিল।

তবে মাদকচক্র ছাড়া অন্য ঘটনাতে নাম জড়িয়ে পড়ে এজাজ খানের। একটি ফ্যাশন শো পরিচালক এবং মডেলকে নিগ্রহ করার জন্য অভিযুক্ত হয়েছিলেন তিনি। 2016 সালে এক হেয়ার স্টাইলিস্ট কে অশ্লীল ছবি এবং মেসেজ পাঠানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিল তাকে। ওই তরুণীর অভিযোগ অনুযায়ী,তিনি তার ব্যবসায়ে বিনিয়োগের জন্য কিছু প্রস্তাব নিয়ে গেছিলেন অভিনেতার কাছে। প্রথম আলাপের পর তাকে ওয়াটসঅ্যাপে মেসেজ করতে বলেন অভিনেতা। প্রতিবাদ করায় এইরকম নিগ্রহের শিকার হতে হয়েছিল তাকে। জামিনে মুক্ত হবার পরেও আরো একবার মাদক কাণ্ডে জড়িত হয়ে পড়লেন এজাজ খান।

actor ajaz khan is arrested for drug case
হেয়ার স্টাইলিস্টকে দুষ্টু ছবি ও মেসেজ এবং মাদককাণ্ডে গ্রেফতার অভিনেতা এজাজ খান – Ajaz Khan Controversy News