অঙ্কুশ এবং ঐন্দ্রিলার মালাবদলের দিন আসন্ন

অঙ্কুশ আর ঐন্দ্রিলার বহুদিনের প্রেমিক প্রেমিকা। তাদের ভালোবাসার সরল-সোজা সমীকরণ আমাদের সকলেরই ভালো লাগে। তবে বহুদিন হয়ে গেল তারা একে অপরকে শুধু মাত্র ডেট করছেন, একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন, এবার সময় এসেছে চার হাত এক হয়ে যাবার। কিন্তু কবে? সেই উত্তর এখনো পর্যন্ত পাওয়া যাচ্ছিল না কারোর কাছ থেকে। তবে শেষ পর্যন্ত অঙ্কুশ মনস্থির করেছেন যে, আর নয়, এইবার সময় এসেছে দাম্পত্য জীবন শুরু করার। (Tollywood Xossip : Actor Ankush Hazra and Oindrila Sen shall mala badal soon)

তাই আগামী বছর তিনি বিবাহ করবেন বলে ঠিক করেছেন। তিনি স্পষ্ট করে জানালেন যে, “এই মুহূর্তে আমার ইচ্ছে যে, আগামী বছর প্রথম দিকেই বিয়ে করবো। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেবার আগে আরো কিছুটা সময় আমাদের প্রয়োজন। তবে আগামী বছর যে আমরা বিয়ে করবো তা মোটামুটি নিশ্চিত”।

Ankush and Oindrila in Magic movie shooting
হট ঔন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরা ম্যাজিক সিনেমা শুভ মহরৎ

কেন আগামী বছর তারা বিয়ে করতে চাইছেন, এই উত্তরে অঙ্কুশ বললেন যে,” আসলে আমাদের একসঙ্গে চার চারটি ছবি আছে পরের বছর।তাই আমাদের মনে হচ্ছে এবার একসাথে থাকলেই আমরা কাজ করতে পারবো ভালো ভাবে।অভিনয়ের ক্লাস অথবা জিম সব জায়গায় একসাথে যেতে সুবিধা হবে। তাই সেই সুবর্ণ সময় এসে পড়েছে বলে আমাদের মনে হচ্ছে”।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলার বিয়ে যে ধুমধাম করে পালিত হবে তা নিয়ে কোন সন্দেহ নেই। টলিপাড়ায় বহু মানুষ অপেক্ষা করে রয়েছে এই কপোত-কপোতীর বিবাহের জন্য। অঙ্কুশের বক্তব্য,”এই বিষয়ে আগে পরিবারের সঙ্গে আলোচনা করতে হবে। তারপর আমরা চূড়ান্ত তারিখ জানাতে পারবো সবাইকে। আপাতত নতুন বছরের গোড়ার দিকেই বিয়ে করবো বলে চিন্তা করে রেখেছি “।

Ankush is with hot Oindrila and Payel Sarkar in Magic movie scene shooting
হট ঔন্দ্রিলা সেন এবং পায়েল সরকার এর সাথে অঙ্কুশ হাজরা ম্যাজিক সিনেমা শুটিংয়ে (Credit : Instagram)

প্রসঙ্গত উল্লেখ্য, অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমা সাত পাকে বাঁধা পড়লেন। তাদেরকে শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশ লিখেছেন,”শীঘ্রই যোগ দিচ্ছি তোমাদের দলে”। আরো একটি বিবাহ নিয়ে যে টলিপাড়া সেজে উঠবে, তা নিয়ে কোনো রকম সন্দেহ নেই।