Happy Birthday Ridhima : “তুমি আমার রানী” -জন্মদিনে বউ ঋদ্ধিমা কে বললেন গৌরব

ঋদ্ধিমা ঘোষ, সব্যসাচী চট্টোপাধ্যায় এর বড় পুত্রবধূ তিনি। গৌরব চট্টোপাধ্যায় এর স্ত্রী তিনি। এছাড়াও টলিউড ইন্ডাস্ট্রি প্রথম সারির নায়িকাদের মধ্যে ঋদ্ধিমা ঘোষ এর নাম উচ্চারণ করা যায়। আজ অর্থাত উনিশে জানুয়ারি তার জন্মদিন। ইতিমধ্যেই কয়েক হাজার শুভেচ্ছা বার্তায় ভরে গেছে তার ইনস্টাগ্রাম। তবে সব থেকে আগে উইশ করেছেন তার স্বামী গৌরব। (Tollywood Xossip : Happy Birthday Ridhima – Actor Gaurav Chakrabarty addresses his bou wife Ridhima Gosh as his Rani in her birthday)

মধ্যরাত থেকে শুরু হয়েছিল সেলিব্রেশন। ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে কেক কাটা থেকে শুরু করে হৈ-হুল্লোড়, বাদ যায়নি কিছুই। সেই সমস্ত আনন্দের মুহূর্ত অভিনেত্রী নিজেই ফেসবুকে শেয়ার করেছেন। আজ জন্মদিন উপলক্ষ্যে ফেসবুকে স্ত্রী কে একটি বার্তা দেন তার স্বামী গৌরব। সেখানে একটি আবেগঘন মুহূর্ত তৈরি হয়।

https://www.instagram.com/p/CKMHMlujJPA/

গৌরব ফেসবুকে লিখেছেন যে, আরো একটি বছর কমে গেল তোমার। সারাবছর এই দিনের অপেক্ষায় থাকে ঋদ্ধিমা। ঠিক যেমনটা ঋদ্ধিমা চেয়েছে তেমন হয়তো সেলিব্রেশন হলো না। তবে নতুন বছরটা দারুণভাবে শুরু করা গেছে। অনেকগুলি জন্মদিন উদযাপন এবং ভালো ভালো কাজ। আমি সবসময় তোমাকে নিয়ে গর্ব অনুভব করি। আশা করবো আরো অনেক কাজ আমরা একসাথে করব।আশা করব আশেপাশে সকলের প্রচুর ভালোবাসা নিয়ে আমাদের এই বছরটা সেরার সেরা হবে। শুভ জন্মদিন রানী!

স্ত্রীকে রানী বলে সম্বোধন করেছেন গৌরব। অন্যদিকে শুভেচ্ছা বার্তার জন্য স্বামীকে ধন্যবাদ জানাতে ভুলে নি ঋদ্ধিমা নিজেও। কয়েকটি পুরনো ছবি শেয়ার করে স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বছরের শুরুতে উত্তরবঙ্গ ছুটি কাটাতে গিয়েছিলেন তারা। ঋদ্ধিমার জন্মমাস বেশ ভালোই কাটছে বলে মনে করা হচ্ছে। কাঞ্চনজঙ্ঘা বেড়াতে গিয়ে বেশ কয়েকটি সুন্দর সুন্দর ছবি আপলোড করেছিলেন তারা। সেগুলি রীতিমতো সোশ্যাল মিডিয়াতে হয়েছিল ভাইরাল।

Actor Gaurab Chakrabarty addresses heis bou wife RIdhima Gosh as his Rani in her birthday
Happy Birthday Ridhima : “তুমি আমার রানী” -জন্মদিনে বউ ঋদ্ধিমা কে বললেন গৌরব (@ridhima.ghosh on Instagram)