হুবহু রনবীর কাপুরের মত দেখতে কাশ্মীরি অভিনেতা জুনায়েদ শাহ মারা গেলেন

বলিউড অভিনেতা রণবীর কাপুরের ডপল্যাঞ্জার অর্থাৎ ডাবল হিসাবে কাজ করা, হুবহু একই রকম দেখতে জুনায়েদ শাহ শুক্রবার সকালে কাশ্মীরের শ্রীনগরে তাঁর বাসভবনে ইন্তেকাল করেছেন। তার আত্মার শান্তি কামনা করি।

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুসারে জুনায়েদ তার বাড়িতে কার্ডিয়াক অ্যারেস্টে অর্থাৎ হৃদযন্ত্র বিকল হয়ে ইন্তেকাল করেন। শহরের বন্ধুরা এবং তাঁর বন্ধুরা তাঁকে শ্রীনগরের রণবীর কাপুর বলে অভিহিত করেছিলেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে ২৮ বছর বয়সী এই যুবক মুম্বাইয়ে মডেলিং ক্যারিয়ারে আসছিলেন এবং সম্প্রতি শ্রীনগরে ফিরে এসেছিলেন। এমনকি তিনি মুম্বইয়ের অনুপম খের অভিনেত্রী স্কুলে ভর্তি হয়েছিলেন।

জনগণের আকস্মিক মৃত্যুর বিষয়টি জানতে পারলেই তরুণ আত্মার প্রতি শ্রদ্ধা ও প্রার্থনা শুরু হয় এবং অনেকে তাকে ‘কাশ্মীরের আশা’ বলেও অভিহিত করেন। ২০১৫ সালে, রণবীরের বাবা ঋষি কাপুর নিজেই জুনায়েদের চেহারা স্বীকার করেছিলেন এবং টুইট করেছিলেন, “ওহ মাই গড। আমার নিজের ছেলের ডাবল আছে! প্রতিশ্রুতি দিতে পারব না। একটি ভাল ডাবল (বুদ্ধিমান)।”

কিছু দিন আগে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ডপপ্ল্যাঙ্গারের ছবিও ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। শচীন তিওয়ারি রাতারাতি খ্যাতি অর্জন করেছিলেন এবং ইনস্টাগ্রামে প্রায় 10,000 টি ফলোয়ার অর্জন করেছিলেন বলে লোকেরা জানিয়েছে যে সুশান্তের সাথে তাঁর একটি অস্বাভাবিক সাদৃশ্য রয়েছে।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.