Guddi Serial: বিবাহিত পুলিশ অফিসার রণজয় এর সাথে প্রেম করছেন অভিনেত্রী শ্যামপ্তী – গুড্ডি সিরিয়াল

স্টার জলসা তে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক গুড্ডি। আর এই সিরিয়ালের মাধ্যমে দীর্ঘ 9 বছর পর পুনরায় ছোট পর্দায় ফিরছেন অভিনেতা রনজয় বিষ্ণু। এই সিরিয়ালের গল্পটি ঠিক এরকম: পাহাড়ে বাস করে আইপিএস অফিসার যশ চট্টোপাধ্যায় এবং তার স্ত্রী। যশের বউ একজন শিক্ষিকা। আর তাদের কেয়ারটেকারের মেয়ের নাম গুড্ডি। আর গুড্ডির স্বপ্ন বড় হয়ে পুলিশ অফিসার হওয়া। অপরদিকে গুড্ডি ওই পুলিশ অফিসারের স্ত্রীর কাছে পড়তে আসে। একটা সময় পুলিশ অফিসারের বউ মৃত্যুবরণ করেন। এরপর যশোর জীবনের সঙ্গে জড়িয়ে পড়ে গুড্ডি। আর গুড্ডি কি সত্যি কারের পুলিশ অফিসার হতে পারবে তা জানতে গেলে আপনাদেরকে অবশ্যই স্টার জলসায় পর্দায় দেখতে হবে গুড্ডি সিরিয়াল। (Actor Rano Joy Bishnu and Shyamoupti Mudly to star in Guddi Serial Star Jalsha)

এই সিরিয়ালে আইপিএস অফিসার যশের চরিত্রে রয়েছেন অভিনেতা রনজয় বিষ্ণু। আর তিনি তার ক্যারিয়ার শুরু করেন ইটিভি বাংলার সাঁঝবেলা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে। এরপর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। পর পর তিনি রোশনি, দুই ভুবনের পারে ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে দর্শকদের প্রশংসা লাভ করেন। ফিরে আসি সিরিয়ালের গল্পে। এই সিরিয়ালে গুড্ডি চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শ্যামপ্তী মুদলী।

তো বন্ধুরা আপনারা রনজয় এবং শ্যামপ্তী জুটিকে একসাথে দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। অপরদিকে, টিভি পর্দার জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী শ্যামপ্তী মুদলী। কারণ তিনি ধ্রুবতারা, বাজিলো তোমার আলোর বেণু, দাসী এরকম অসংখ্য সিরিয়ালে অভিনয় করেছেন। আর পুলিশ অফিসারের বউয়ের চরিত্রে রয়েছেন মোহর সিরিয়ালের শ্রেষ্ঠা ম্যাম অর্থাৎ মধুরিমা বসাক (Madhurima Basak)। এই সিরিয়ালে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চন্দন সেন, বিদিশা চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়।

ইতিমধ্যে গুড্ডি সিরিয়ালের শুটিং শুরু হয়ে গিয়েছে। আর এই সিরিয়ালের চিত্রনাট্যটি লিখেছেন লীনা গঙ্গোপাধ্যায়। অভিনেতা রনজয়ের কথা অনুসারে তিনি লীনা গাঙ্গুলীর সাথে কাজ করতে পেরে ভীষণ উচ্ছ্বসিত। অন্যদিকে এই সিরিয়ালটি আসছে ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্সের ব্যানারে যার কর্ণধর হলেন শৈবাল ব্যানার্জি এবং লীনা গাঙ্গুলী। সমস্ত কিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই শুরু হবে গুড্ডি সিরিয়াল। একটি মেয়ের স্বপ্ন নিয়ে তৈরি এই সিরিয়ালটি দেখতে আপনারা কতটা আগ্রহী তা অবশ্যই আমাদেরকে জানান।

অল্প কিছুদিন হল স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল আলতা ফড়িং। সেখানে মুখ্য চরিত্রে রয়েছেন অর্ণব ব্যানার্জি এবং খেয়ালি মন্ডল। আর এই সিরিয়ালটি মূলত একটি মেয়ের জিমন্যাস্ট হওয়ার স্বপ্ন ঘিরে। আবার এত কষ্টের মধ্যে হঠাৎ করে আম্ফান ঝড়ের মা এবং মেয়ে একজন অন্যজনের থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

actor rano joy bishnu and shyamoupti mudly to star in guddi serial star jalsha
Guddi Serial: বিবাহিত পুলিশ অফিসার রণজয় এর সাথে প্রেম করছেন অভিনেত্রী শ্যামপ্তী – গুড্ডি সিরিয়াল