“আমার বয়স কমিয়ে ফেলব,”, জন্মদিনে কচিকাঁচাদের সঙ্গে রুদ্রনীল

বাংলা সিনেমা ভালোবাসেন অথচ রুদ্রনীলের অভিনয় দেখেননি এরকম মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। টানা ১৬ বছর ধরে সাবলীলভাবে দুর্দান্ত দক্ষতার সাথে অভিনয় করে চলেছেন এই মানুষটি। ফলে তার অনুরাগীর সংখ্যা অসংখ্য। আজ জানুয়ারি মাসের ৬ তারিখে তিনি অন্যরকমভাবে তার জন্মদিন পালন করলেন। কচিকাঁচাদের সঙ্গে পালন করলেন তার জন্মদিন। (Tollywood News : Happy Birthday Rudranil Ghosh Dada. Actor Rudranil Ghosh wishes to become younger in his 48th birthday)

তাছাড়া নিজের জন্মদিনে বেশ গুরুত্বপূর্ণ কয়েকটি মেসেজ রাখলেন সবার সামনে। আর এই বিষয়টি নিয়ে তিনি ফেসবুকে একটি ভিডিও পাবলিশ করেন। শেষ বছর অর্থাৎ ২০২০ শাল যে প্রত্যেকের সম্পূর্ণ অন্যরকম ভাবে কেটেছে তা জানাতে তিনি ভোলেন নি।

তিনি বলেন,”আজকে আমার জন্মদিন। ২০২০ টা অন্যরকম ভাবে কেটেছে আমাদের সবার। রথতলা বস্তিতে আমি প্রায়… আমার যাতায়াত রয়েছে। এখানে যারা বাচ্চা রয়েছে… জুনিয়র রয়েছে… শীতকাল, ঠান্ডা পড়ছে, তাই ওদের জন্য শীতের একটু জামাকাপড়… যেরকম আমরা পড়ছি, বন্দোবস্ত করেছি।”

https://www.facebook.com/RudranilOfficial/videos/435772084226732/

তিনি আরো বললেন,”আর একটু কেক… আর আজকে খাওয়া-দাওয়া। আমার বার্থডে টা আজকে ওদের সঙ্গেই কাটছে। আমার মনে হয়েছে যতটা পারা যায় সবাই মিলে একসঙ্গে একটু ভালো থাকবার দরকার। তাই এবারের বার্থডে টা শুধুমাত্র ওদের সঙ্গেই… আমার অন্য কোন বন্ধুদের সঙ্গে নয়।”

সবশেষে তিনি বললেন যে, প্রতি বছরই তিনি বন্ধু-বান্ধবদের সাথে জন্মদিন পালন করে থাকেন। এই বছর কচিকাঁচাদের সঙ্গেই পালন করছেন। তাছাড়া এই বছরের জন্মদিনটা যে রুদ্রনীলের জন্য খুব স্পেশাল তা তিনি জানাতে ভোলেননি। আর বাচ্চারাও খুব স্পেশাল সেটাও তিনি জানালেন।

Actor Rudranil Ghosh wishes to become younger in his 48th birthday
“আমার বয়স কমিয়ে ফেলব,”, জন্মদিনে কচিকাঁচাদের সঙ্গে রুদ্রনীল (Credit : @RudranilOfficial on Facebook)

সবশেষে তিনি মজার ছলে জানালেন যে, তিনি আর বয়স বাড়তে দেবেন না। তিনি তার বয়স কমিয়ে ফেলবেন। অর্থাৎ তিনি মনের দিক দিয়ে যে ভীষণ তরুণ সে কথা স্পষ্ট। আর এই বলে তিনি একটি বাচ্চাকে কেক খাইয়ে দিলেন। আমরা, ৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর পক্ষ থেকে রুদ্রনীল ঘোষ দা কে জানাচ্ছি শুভ জন্মদিন।