actress adrija roy to star in mou er bari serial colors bangla

Mou Er Bari Wiki: কালার্স বাংলার নতুন সিরিয়াল মউ এর বাড়ি তে অভিনয় করতে চলেছেন আদ্রিজা

বিনোদন সর্বশেষ

কালার্স বাংলা দর্শকদের জন্য নিয়ে এসেছে খুশির খবর। শুরু হতে চলেছে নতুন বাংলা সিরিয়াল ‘মৌ এর বাড়ি।’ আর এই সিরিয়ালে মৌ চরিত্রে অর্থাৎ নায়িকা হিসেবে থাকছেন সকলের পছন্দের অদ্রিজা রায়। (Actress Adrija Roy to star in Mou Er Bari serial Colors Bangla)

এই মুহূর্তে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর অন্দরমহল নিয়ে কৌতুহলী প্রত্যেকে। তার পার্সোনাল লাইফ এখন প্রত্যেকের কাছে চর্চার বিষয়। বেশ কিছুদিন ধরে অভিনেতা কুশল আহুজার সাথে তার বিশেষ ধরনের বন্ধুত্বের গুজব উঠেছে।

আর এত কিছুর মধ্যে তিনি নতুন ধারাবাহিকে ফিরছেন। আর এই সিরিয়ালের নায়কের ভূমিকায় রয়েছেন অভিষেক বীর শর্মা। আর এই সিরিয়ালটি প্রডিউস করছে সুরিন্দর ফিল্মস। তবে সিরিয়ালের পাশাপাশি তিনি ওয়েব সিরিজ এবং সিনেমাতেও কাজ করবেন বলে নিজেই জানালেন। (Mou Er Bari Serial actor Abhishek Veer Sharma and Mou Er Bari actress Adrija Roy)

সূত্র মতে আগামী আগস্ট মাস থেকেই কালার্স বাংলা চ্যানেলের সিরিয়াল শুরু হতে চলেছে। আমরা এখনও একটি ছেলে এবং একটি মেয়ে কে আলাদাভাবে দেখি। অর্থাৎ ছেলে এবং মেয়ের মধ্যে সমাজে প্রচুর বৈষম্য। আর এই সিরিয়ালটির মূল বিষয় এটাই। তাছাড়া শেষ বয়সে বাবা-মার বিশেষ অবলম্বন হতে পারে মেয়েরা এই বার্তা পাওয়া যাবে এই সিরিয়ালটি থেকে।

গত এক বছর ধরে বিভিন্ন প্রকার ওয়েব সিরিজ এবং সিনেমাতে চুটিয়ে অভিনয় করেছেন আদ্রিজা। কয়েকদিন আগেই তিনি অভিনয় করেছেন ‘দুজনে’ ওয়েব সিরিজে। আর এই ওয়েব সিরিজে তিনি টলিউডের বিখ্যাত সোহম এবং শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করেছেন।