প্রেমিকের সাথে জন্মদিন পালন করলেন অঙ্কিতা লোখন্ডে

জিটিভিতে পবিত্র রিস্তা ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অঙ্কিতা। এরপর থেকেই তার সাফল্য তার জীবনে আসে। এই সিরিয়ালটিতে অঙ্কিতার বিপরীতে ছিল সুশান্ত,এই সময় অঙ্কিতা এবং সুশান্তের মধ্যে সম্পর্ক তৈরি হয়। দীর্ঘ ৬ বছর পর তাদের সম্পর্ক ভেঙে গেলেও বন্ধুত্বের সম্পর্কটা অটুট ছিল। (Bollywood Xossip : Actress Ankita Lokhande celebrates her birthaday with her boyfriend Vicky jain)

চলতি বছরেই সুশান্ত যখন মারা যায় সেই সময় অঙ্কিতাকে ভেঙে পড়তে অনেকবারই দেখা গেছে। ২০২০ জি রিস্তা অ্যাওয়ার্ড এ অঙ্কিতা সুশান্তকে মনে করে কয়েকটি গানের ওপর নাচ করেছেন এবং শেষে সুশান্ত সম্পর্কে তিনি এমন কথা বলেছেন যার জন্য সেই অনুষ্ঠানে থাকা সকল দর্শকের চোখে দেখা গিয়েছিল জল। (Ankita Lokande cries on the Zee Rishta Award Mancha 2020 remembering Sushant Singh Rajput)

https://www.instagram.com/p/CI_T43Iigyj/

এই অনুষ্ঠানটি টিভিতে সম্প্রচারিত হবে ২৭ শে ডিসেম্বর। এই অনুষ্ঠানটির ছোট্ট একটি ভিডিও অঙ্কিতা তার ইনস্ট্রাগ্রামে শেয়ার করেছিলেন। সময় অনেক পেরিয়ে গেছে। অঙ্কিতা লোখান্ডে ৩৬ বছরে পা দিলেন। তিনি তার জন্মদিন পালন করলেন তার কাছের মানুষদের নিয়ে।

জন্মদিনে ছিলেন তার পরিবার তার বন্ধু এবং তার হবু স্বামী ভিকি। নিজেদের মধ্যে আনন্দ করে এই দিনটিকে উদযাপন করলেন অঙ্কিতা। সকলের উপস্থিতিতে কেক কেটে নিজের এই দিনটিকে পালন করলেন। জন্মদিনের প্রতিটি মুহূর্তের ছবি শেয়ার করলেই ইনস্টাগ্রামে।

কেক কাটার মুহূর্তটা ভিডিও করে শেয়ার করলেন ইনস্টাগ্রামে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অঙ্কিতার পরনে রয়েছে ব্লু একটি শর্ট ড্রেস পাশে রয়েছে তার কাছের বন্ধুরা এবং তার স্বামী ভিকি। সারা ঘর ভর্তি বেলুন সাজানো, টেবিলে রাখা কেক এবং সেই কেক কাটছে অঙ্কিতা। অভিনেত্রী জন্মদিনের ভিডিও ইনস্ট্রাগ্রামে শেয়ার করার পর তার অনুগামীদের পক্ষ থেকে আসে অনেক শুভেচ্ছা বার্তা। শুভেচ্ছা জানায় প্রয়াতঃ সুশান্তের দিদি।

Actress Ankita Lokhande celebrates her birthaday with her boyfriend Vicky jain
প্রেমিকের সাথে জন্মদিন পালন করলেন অঙ্কিতা লোখন্ডে (Credit : @lokhandeankita on Instagram)