কালো সুইমিং স্যুটে সকলের সামনে ধরা দিলেন উড বি মম, অনুষ্কা শর্মা

গর্ভাবস্থায় সোশ্যাল মিডিয়াতে ছবি দেওয়ার রীতি সেলিব্রিটিদের মধ্যে এখন নতুন। আপাতত লকডাউন এর জন্য বন্ধ রয়েছে সমস্ত সিনেমা এবং অন্যান্য বিজ্ঞাপনের শুটিং। তাই এই সময়ে নিজেদের পুরনো এবং নতুন কিছু ছবি আপলোড করে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন অভিনেতা অভিনেত্রীরা।

সম্প্রতি টলিউড ইন্ডাস্ট্রির খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তী এবং সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের করে এসেছে একটি পুত্রসন্তান। গর্ভাবস্থায় তাদের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় আমরা দেখে অভ্যস্ত হয়ে পড়ি। এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন ক্রিকেট দুনিয়া বিখ্যাত ক্রিকেটার বিরাট কোহলি এবং খ্যাতনামা অভিনেত্রী অনুষ্কা শর্মা (Virat Kohli and Anushka Sharma are going to be a father-mother)। কিছুদিন আগেই বিরাট কোহলির একটি টুইট থেকে আমরা জানতে পারি তাদের আগত সন্তানের কথা।

actress Anushka Sharma in a bold look
বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী অনুশ্কা (ফটো ক্রেডিটঃ ইউটিউব)

তাদের একসঙ্গে ছবি চিরকালই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এবার নতুন রূপে সকলের সামনে আসতে চলেছে অনুষ্কা শর্মা।আন্তর্জাতিক কৃতজ্ঞতা দিবস উপলক্ষে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সকলের মন কেড়ে নিলেন অনুষ্কা (365 Reporter Bangla ENtertainment News : Actress Anushka Sharma goes viral after posting her baby bump photo on Instagram)। উড বি মম ধরা দিয়েছে কালো রঙের স্যুইমস্যুটে। অনুষ্কার মুখের হাসি বলে দিচ্ছে তার নবাগত শিশু আসার আনন্দ। এই লুক নিয়ে তিনি যে পোস্ট করেছেন, তাতে তিনি সেই সকল মানুষকে কৃতজ্ঞতা জানিয়েছেন, যারা কোনো না কোনো সময়ে তার পাশে দাঁড়িয়েছিল।

কষ্টের ক্যাপশন পরিষ্কারভাবেই লেখা ছিল world gratitude day। এই পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন যে, আমি সেই সকল মানুষদের প্রতি কৃতজ্ঞ, যারা আমাকে আমার জীবনের সঠিক রাস্তা দেখিয়ে ছিলেন। এই পৃথিবীতে আমাকে ভালোবেসে আপন করে নিয়েছেন। সেই মানুষদের জন্য আমি আজো এই পৃথিবীতে সুন্দর ভাবে দেখতে পারি। আমি আজও বিশ্বাস করি এই পৃথিবীতে কিছু সুন্দর মানুষ রয়েছে”।

প্রসঙ্গত উল্লেখ্য,বলিউড ইন্ডাস্ট্রির আরো একজন বিখ্যাত অভিনেত্রী কারিনা কাপুর খান দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। পাতৌদি খানদানি আসতে চলেছে নতুন একজন অতিথি।