গলায় ফুলের মালা লাগিয়ে নাচ করছেন অপরাজিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিকের অন্য একটি জনপ্রিয় নাম হল অপরাজিতা আঢ্য। যে কোন চরিত্রে সাবলীল অভিনয় করে তিনি সকলের মন জয় করে নেন। অপরাজিতা আঢ্য এমন একজন অভিনেত্রী যিনি, আমাদের হাসতে এবং কাঁদতে শিখিয়েছেন। অপরাজিতার অভিনয় আমাদের অনেক কিছু শিখিয়ে দেয়। এমন একজন অভিনেত্রী যিনি বাংলা ধারাবাহিক করার পাশাপাশি করেছেন বহু সিনেমা। এমন একজন অভিনেত্রী যিনি অতি সাধারন মানুষের মনের কথা বলে দিতে পারেন অবলীলায়। (Dol Khela 2021 : Actress Aparajita Adhya dances on red saree and it goes trending)

ক্যারিয়ার এবং সংসার নিপুণ হাতে সামলাতে পারেন তিনি। গতবছর লক্ষ্মী পূজার সময় তিনি হয়েছেন করণা আক্রান্ত। অসুস্থ হবার পরেও তিনি পরিপাটি করে করেছিলেন লক্ষ্মীপুজো।চলতি বছরে আরো একবার নতুন করে তাকে দেখতে পাওয়া গেল সিনেমাতে অভিনয় করতে। মুখার্জি দার বউ থেকে শুরু করে চিনি, সবেতেই সমানভাবে অভিনয় করেছেন তিনি।

https://www.instagram.com/p/CM9UKEKAuN3/

ঠিক দুই দিন আগে শেষ হলো দোল পূর্ণিমা উৎসব। সাধারণ জনগণ থেকে শুরু করে সেলিব্রিটি সকলকেই দেখা গেল রঙের উৎসবে মেতে থাকতে।
সেলিব্রিটিদের পাশাপাশি অপরাজিতা তার দোল খেলার কিছু মুহূর্তের ছবি শেয়ার করলেন আমাদের সকলের সাথে। গান এবং নাচে ভরিয়ে দিলেন বসন্তের এই উৎসব।

অপরাজিতার এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয় নি। তার মিষ্টি হাসি এবং মিষ্টি গান দেখে আরো একবার মুগ্ধ হয়েছে নেটিজেনরা। কমেন্টের মাধ্যমে জনসাধারণ তাদের ভালোবাসার কথা জানিয়েছেন অভিনেত্রী কে। আরে একবার সকলের বাড়ির মেয়ে হিসেবে পরিচিত হলেন অপরাজিতা।

actress aparajita adhya dances on red saree and it goes trending
গলায় ফুলের মালা লাগিয়ে নাচ করছেন অপরাজিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও