Shri Krishno Bhako Meera Serial: কিছুদিনের মধ্যেই আলোকে দেখতে পাব মীরাবাঈ চরিত্রে

কিছুদিন আগেই বন্ধ হয়ে গেল আলোছায়া সিরিয়ালটি। খুব সুন্দর ভাবে শেষ হয়েছে সিরিয়ালটি। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া গেছে অভিনেত্রী দেবাদ্রিতা বসু কে। এর আগেও জয়ী সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আলোছায়া বন্ধ হয়ে যাওয়ার কয়েক সপ্তাহের মধ্যেই আরো একবার নতুন রূপে দেখতে পাওয়া যাবে দেবাদ্রিতা বসু কে। তবে এবারে জি বাংলার বদলে তাকে দেখতে পাওয়া যাবে স্টার জলসার পর্দায়। (Star Jalsha Bangla Serial News: Actress Debadrita Basu to star in Shri Krishno Bhakto Meera serial Bangla)

চ্যানেলের নতুন ভক্তিমূলক ধারাবাহিক শ্রী কৃষ্ণ ভক্ত মীরা, আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে। কিছুদিন ধরেই দেখা যাচ্ছিল এই ধারাবাহিকে ট্রেলার। যেখানে সিরিয়াল এর কাজ সম্পর্কে কোন কিছু ফাঁস করা হয়নি। অবশেষে শনিবার এই সিরিয়ালের প্রথম প্রমো দেখতে পেলাম আমরা। যেখানে মীরাবাঈ রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।

কৃষ্ণ এবং মীরার কাহিনী টেলিভিশনের পর্দায় নতুন কিছু নয়। এর আগেও বহু সিরিয়াল আমরা দেখতে পেয়েছি প্রেম রস কে। হিন্দি সিরিয়ালে বহুবার উঠে এসেছে এই প্রেমের গল্প। দেবাদৃতা পাশাপাশি এই সিরিয়ালে দেখতে পাওয়া যাবে ভাগ্যলক্ষী ধারাবাহিকের শুভ অর্থাৎ প্রারোভী সিংহ কে। তিনি এই ধারাবাহিকে ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করছেন।

পাশাপাশি এই ধারাবাহিকের হাত ধরে অনেক দিন বাদে আরো একবার টেলিভিশনের পর্দায় পা রাখতে চলেছে আর্শিয়া মুখোপাধ্যায়। রাজকুমারী মীরা যোধপুর শহরের প্রতিষ্ঠাতা বান্দরের রাও যোধার নাতনি ছিলেন। ছোট থেকেই কৃষ্ণ প্রেমে পাগল ছিল মীরা। মাত্র কুড়ি বছর বয়সে বিধবা হওয়ার পর সারা জীবন কৃষ্ণ নাম জপ করে কেটে যেত মীরার। রবিদাসের শিষ্যত্ব গ্রহণ করেন বৃন্দাবনে চলে গিয়েছিলেন মীরাবাঈ।

কৃষ্ণকে নিয়ে প্রায় তেরোশো ভজন গীতি লিখেছিলেন মীরাবাঈ। ভক্তিবাদী ধারায় রচিত এই গানগুলির মাধ্যমে কৃষ্ণের প্রতি তার প্রেম ব্যক্ত হয়েছিল। ইতিহাসের পাতা থেকে উঠে আসা সেই গল্প এবার আমরা দেখতে পাব টেলিভিশনের পর্দায়। তবে কবে থেকে এবং কোন সময় থেকে এই ধারাবাহিক দেখতে পাওয়া যাবে তা এখনও স্পষ্ট করেনি স্টার জলসা।

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read in English, click here.

actress debadrita basu to star in shri krishno bhakto meera serial bangla
Shri Krishno Bhako Meera Serial: কিছুদিনের মধ্যেই আলোকে দেখতে পাব মীরাবাঈ চরিত্রে