মহানায়কের দেওয়া বেগুনি শাড়িতে সাজলেন তার নাতবৌ দেবলীনা

আপামর বাঙালির মনে প্রাণে জড়িয়ে আছে উত্তম কুমার, আজও তিনি অমলিন, চিরকালীন একজন অভিনেতা, যিনি নিজের অভিনয় অভিনয় দক্ষতা দিয়ে আপামর বাঙালির হৃদয় জয় করেছেন তার নামে আজও মেয়েদের মধ্যে রোমান্স জাগে, কোথাও এখনো মেয়েদের নিজের জীবনসঙ্গী বাঁচতে গেলে উত্তম কুমারের প্রসঙ্গ আসবেই। (Tollywood Xossip News : Actress Devlina Kumar wears her grand in law Uttamkumar given saree and it is so sweet)

এবার সেই উত্তম কুমারের ই স্মৃতি আরেকটু উজ্জ্বল করেছিলেন, তারই নাতবৌ দেবলীনা কুমার। তার দিদি শাশুড়ির শাড়ি নিজের পরনে পড়ে অসাধারণ অনন্যা হয়ে উঠলেন দেবলীনা, দেবলীনা হলেন উত্তম কুমারের নাতি গৌরবের দ্বিতীয় স্ত্রী যা দেখে সোশ্যাল মিডিয়ায় মানুষজন নেটিজেনরা মুগ্ধ হয়ে তাকিয়ে আছেন। খুবই সুন্দর লাগছে তাকে, তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখা গেল সেই ছবি, যেখানে তিনি গৌরী দেবীর উজ্জ্বল বেগুনি বর্ণের শাড়িটি পড়ে নিজেকে অপরুপা সুন্দরী করে তুলেছেন। (Mahanayak Uttamkumar er deowa beguni saree te sajlen tar nat bou Devlina)

https://www.instagram.com/p/CMBcu_Ugk2X/?utm_source=ig_embed

যদিও আজ আর উত্তম কুমার এবং গৌরী দেবী কেউই সশরীরে উপস্থিত নেই,তবুও তাদের বাড়ির প্রতিটি কোনাতে তাদের ব্যবহার্য জিনিসপত্র আজও তেমন ভাবে রয়েছেন ।যদিও দেবলীনার ইনস্টাগ্রাম প্রোফাইল এর ক্যাপশনে চোখ রাখলেই বোঝা গেল যে, শাড়িটি অনেক আগের, কোন ভালোবাসার মানুষকে উপহার দিয়েছেন উত্তম কুমার স্বয়ং, সেই ভালোবাসার মানুষ আর কেউ নন তিনি হলেন গৌরী দেবী।

https://www.instagram.com/p/CMERyaVADyI/?utm_source=ig_embed

যদিও জানা যায় আবদার করেই শাড়িটি নিয়েছিলেন গৌরিদেবী উত্তমকুমারের থেকে। তবে তার সাথে এটা বলা যায়, দেবলীনা পরনে সেই শাড়িটি চাপিয়ে তার আরো একটি অন্যমাত্রা দিলেন দেবলীনা। যদিও দেবলিনা শুধুমাত্র উত্তমকুমারের স্মৃতিকে চাঙ্গা করলেন তা নয়।

আরো একটি সুখবর আসতে চলেছে বাঙ্গালীদের জন্য যা বাঙালিদের কাছে খুবই আনন্দের তা হল, অতনু ঘোষ পরিচালিত ‘অচেনা উত্তম’ একটি বায়োপিক আসতে চলেছে যাতে, মহানায়িকার ভূমিকায় থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ,সাবিত্রী দেবী হলেন টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া ওরফে রানী রাসমণি এবং উত্তম কুমারের ভূমিকায় থাকবেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

আপামর জনতা সবাই খুবই মুখিয়ে রয়েছেন এই অচেনা উত্তম বায়োপিক টি দেখার জন্য ,আর বাঙালি বরাবরই উত্তম প্রিয় আজও এই দশকে দাঁড়িয়েও টেলিভিশনে উত্তম কুমারের সিনেমা দেখেনা তেমণ বাঙালি খুঁজে পাওয়া দুষ্কর ।বাঙালির হৃদয় জুড়ে রয়েছে উত্তম বেঁচে থাকুক এভাবেই বাঙালির হৃদয়ে।

actress devlina kumar wears her grand in law uttamkumar given saree and it is so sweet
মহানায়কের দেওয়া বেগুনি শাড়িতে সাজলেন তার নাতবৌ দেবলীনা