Canning Er Minu Serial: অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠলেন ক্যানিং এর মিনু ওরফে দিয়া বসু – ক্যানিং এর মিনু সিরিয়াল

কালার্স বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ক্যানিংয়ের মিনু। এই পোষ্টে আমি আপনাদেরকে জানাবো এই সিরিয়ালের গল্পটি কেমন হবে, কে বা কারা অভিনয় করতে চলেছেন এবং রিলিজ ডেট কবে। প্রথমেই জানাবো এই সিরিয়ালের গল্পটি সম্পর্কে। প্রমো তে দেখা যাচ্ছে এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে মিনু কে। তার বাড়ি দক্ষিণ 24 পরগনার ক্যানিংয়ে। সে মূলত লোকাল ট্রেনে করে শহরে আসে কাজের জন্য। (Actress Diya Basu to star in Canning Er Minu serial Colors Bangla)

সে ছোটখাটো কাজ করলেও তার মধ্যে নেতৃত্ব দেবার এক বিশেষ গুণ রয়েছে। সে তার আশেপাশের সবার ছোটখাটো সমস্যা সমাধানের চেষ্টা করে থাকে। তো এরকম একটা মুহূর্তে একটা ছেলে এবং একটি মেয়ে এসে তার কাছে জানায় যে তারা দুজন দুজনকে ভালোবাসে এবং বিয়ে করতে চায় কিন্তু মেয়ের জাত আলাদা বলে ওই পাত্রপক্ষের বাবা তাদেরকে মেনে নিচ্ছেন না। এমনকি তাদের মারার জন্য গুন্ডা পাঠিয়েছেন। মিনু জানায় যে ভালোবাসার কোন জাত পাত হয় না। তো তখন মিনু তার আশেপাশের লোকজন নিয়ে এক বিশাল বাহিনী তৈরি করে এবং ওই গুন্ডা পক্ষদের সামনের রুখে দাঁড়ায়। ফলে তারা ভয় পেয়ে সেখান থেকে পালিয়ে যায়। আর তারপর মিনু নিচে দাঁড়িয়ে থেকে ওই দুজনের বিয়ে দিয়ে দেয়। আর সে জানায়,”একজোট হলে সবকিছু সম্ভব।”

এই ছিল ক্যানিংয়ের মিনু সিরিয়ালের গল্প। এই সিরিয়ালের মুখ্য চরিত্র অর্থাৎ মিনু চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী দিয়া বসু। এর আগে তিনি জি বাংলার জীবন সাথী ধারাবাহিকের প্রিয়ম ব্যানার্জি চরিত্রে অভিনয় করে সবার মন জয় করেন। আর একটা কথা এখানে জানাতে চাই যে ওই জীবন সাথী ধারাবাহীকে অভিনেত্রী দিয়া বসুর বোন ঝিলমের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী শ্রাবণী।

আর বর্তমানে অভিনেত্রী শ্রাবণী স্টার জলসার মাধবীলতা ধারাবাহিকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে চলেছেন। আর তাদের এই ক্যারেক্টার দেখে দর্শকেরা মজা করে বলছেন দুই বোন একসাথে এবার যুদ্ধক্ষেত্রে অবতীর্ণ হচ্ছেন। তো আবার ফিরে আসি ক্যানিংয়ের মিনু ধারাবাহিকে। এই সিরিয়ালের এক বিশেষ ভূমিকায় রয়েছেন মন্দার খ্যাত অভিনেতা সুদীপ ধারা। আর এখনো পর্যন্ত কিন্তু কালার্স বাংলা কর্তৃপক্ষের তরফে জানানো হয়নি এই ধারাবাহিকে অভিনেত্রী দিয়া বসুর নায়ক কে হচ্ছেন।

এখন কথা বলব এই সিরিয়ালের রিলিজ ডেট সম্পর্কে। এখনো পর্যন্ত কালার্স বাংলার তরফ থেকে জানানো হয়নি কবে এই সিরিয়ালটি রিলিজ হবে। তবে ধারণা করা হচ্ছে আগামী মাস অর্থাৎ আগস্ট এর মাঝামাঝি সময় থেকে শুরু হবে এই সিরিয়ালটি। আপনারা কালারস বাংলার পর্দায় ক্যানিংয়ের মেনু ধারাবাহিকটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।