ভোটের আগেই মুকুল রায়ের এই গোপন রহস্য জেনে গেলেন অভিনেত্রী কৌশানি

কৃষ্ণনগরের উত্তরের তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন কৌশানী মুখোপাধ্যায়। কৌশানী মুখোপাধ্যায় এই অভিনেত্রী যিনি বনি সেনগুপ্ত খুব কাছের মানুষ। বুধবার বাড়ি থেকে বেরিয়ে কৌশানি করলেন গণেশ পুজো। এরপর কর্মী সমর্থকদের নিয়ে কৃষ্ণনগর রাজবাড়ি থেকে শোভাযাত্রা করে নদীয়া জেলা শাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দিলেন তিনি। বুধবার তার মত শুভবার তাই এই দিনেই মনোনয়নপত্র জমা দিলেন কৌশানি চক্রবর্তী। (West Bengal Election 2021 News: Actress Koushani Mukherjee TMC candidate knows the secret of Mukul Roy BJP candidate)

সমস্ত রাজনৈতিক দলের প্রস্তুতি এখন তুঙ্গে। অপেক্ষা আর মাত্র কয়েকটা দিনের। এহেন সময় মনোনয়নপত্র জমা দিতে যাবার আগে সাংবাদিকদের মুখোমুখি হলেন তারকা প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়। তবে সাংবাদিকদের তিনি জানান যে, আমি কোন তারকা নই। সাধারণদের সঙ্গে মিশে গিয়ে গায়ে ধুলো মাখতে এসেছি আমি। সাধারণ মানুষের সঙ্গে দেখা করতে এসে নাক ভর্তি ধুলো নিয়ে বাড়ি ফিরি আমি।

প্রতিপক্ষ মুকুল রায় সম্পর্কে কৌশানি জানান যে, আমার শোভাযাত্রা দেখে তিনি ঘরে ঢুকে গেছেন। তাকে কোনোভাবেই আমি শক্তিশালী প্রতিপক্ষ মানতে পারছিনা। শুধুমাত্র আমি অথবা তৃণমূল কংগ্রেস নই, কেউ তাকে শক্তিশালীভাবে না। আমাদের শোভাযাত্রা দেখে আশা করি তিনি সেটা বুঝে গেছেন। কৃষ্ণনগরের মানুষ আমাকে চাইছেন এবং সাথে তৃণমূল কংগ্রেস কেও চাইছেন জয়যুক্ত করতে।

নিজেকে তারকা ভাববে না পারা এই তারকা নিজের জেতার ব্যাপারে একেবারে একশো শতাংশ আশাবাদী। মানুষের উচ্ছাস এবং আবেগ দেখে তিনি এতটাই আপ্লুত হয়েছেন যে মুকুল রায়ের মতো হেভিওয়েট রাজনৈতিক নেতা কেউ পাত্তা দিতে নারাজ এই তারকা প্রার্থী। গত লোকসভা নির্বাচনের সময় কৃষ্ণনগর বিধানসভায় রাজ্যের শাসক দল পিছিয়ে ছিল প্রায় 50 হাজার ভোটে।

এই বছর সেই ঘাটতির যাতে পুনরাবৃত্তি না হয়, তার জন্য কৌশানী মুখোপাধ্যায় এর শরণাপন্ন হয়েছে দল। হেভিওয়েট পোর খাওয়া রাজনৈতিক নেতা নাকি বিনোদন জগত থেকে উঠে আসা রাজনৈতিক অভিনেত্রী, জয়ের মুকুট কার মাথায় উঠবে তা একমাত্র সময় বলতে পারবে।

actress koushani mukherjee tmc candidate knows the secret of mukul roy bjp candidate
actress koushani mukherjee tmc candidate knows the secret of mukul roy bjp candidate