বহুদিন পর আবার টিভির পর্দায় ফিরছেন লাবনী সরকার

টলিউড সহ টিভিপর্দায় বহু পরিচিত মুখ লাবনী সরকার। অঙ্কুশ, জিৎ, দেবের মায়ের চরিত্রে দেখা গেছে তাকে নানান সিনেমাতে। শেষ দেখা গিয়েছিল স্টার জলসায় ২০১৮ সালে একটি ধারাবাহিকে এবং তার পরে শুটিং জগত থেকে তিনি বিরতি নিয়েছিলেন। (Bangla Serial News : Actress Laboni Sarkar to cast in Star Jalsha Serial Felna)

তবে এবার তিনি কামব্যাক করছেন আবার অভিনয় জগতে। রাজ চক্রবর্তী প্রোডাকশন হাউস থেকে নতুন চরিত্র নিয়ে তিনি ফিরছেন। নতুন বছরে স্টার জলসায় আসতে চলেছে নতুন একটি সিরিয়াল “ফেলনা” এবং সেখানেই নতুন রূপে দেখা যাবে লাবনী সরকারকে।

পরিচালক রাজ চক্রবর্তী জানিয়েছেন যে আপাতত এই সিরিয়ালের শুটিং শুরু হয়েছে। সিরিয়ালটিতে থাকছেন রেশমি সেন, সপ্তর্ষি, পুষ্পিতা এবং আরো অনেকে। দেবজ্যোতিকে শেষ সিরিয়াল কপালকুণ্ডলা তে দেখা গিয়েছিল এবং যেখানে তিনি কাপালিকের ভূমিকায় ছিলেন।

পরিচালক রাজ চক্রবর্তী বেশ কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন তবে ইউভান এর জন্মের পর আবার নতুন করে ফিরতে চলেছেন তিনি টেলিভিশন জগতে। ফেলনা সিরিয়ালটিতে রয়েছে নারীকেন্দ্রিক চরিত্র। আগেকার দিনে কিভাবে প্রতিভা থাকা সত্ত্বেও একজন মহিলাকে অবহেলা করা হতো সেটাই এখানে দেখানো হয়েছে। তবে সেই অবহেলাকে পিছনে ফেলে কিভাবে নতুন ভাবে গল্প তৈরি করেছে এখন দেখার পালা।

Actress Laboni Sarkar to cast in Star Jalsha Serial Felna
বহুদিন পর আবার টিভির পর্দায় ফিরছেন লাবনী সরকার (Internet photo)

স্টার জলসায় খুব তাড়াতাড়িই সিরিয়ালটি আসতে চলেছে। সিরিয়ালটির প্রমোশন এখনও পর্যন্ত হয়নি। লাবনী সরকার জানান যে, এখন তিনি ছোটপর্দায় নয় বড় পর্দায় কাজ করবেন। শুধুমাত্র রাজ চক্রবর্তীকে কথা দেওয়া হয়েছে বলে তিনি সিরিয়ালে আবার অভিনয় করতে আসছেন। সিরিয়ালটিতে লাবনীর ভূমিকাটা কি তবে সেই সম্পর্কে কিছুই জানাননি তিনি।