বিকিনি পড়ে পরিবেশ গরম করলেন অভিনেত্রী মেঘা গুপ্ত

দেখুন শর্ট ড্রেসে মেঘা গুপ্তর ব্যায়ামের ভিডিও।

অভিনেত্রী মেঘা গুপ্ত এখন বলিউডের এক চিরপরিচিত মুখ। সিরিয়াল এবং প্রচুর পরিমাণে বিজ্ঞাপনে মেঘা কাজ করে থাকেন। ফলে তাকে চেনেন না এ ধরনের মানুষ খুব কমই পাওয়া যাবে। আর সে কারণেই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি এবং ভিডিও আপলোড এর দরুন চর্চার মধ্যমনি হয়ে উঠে আসেন এই অ্যাক্ট্রেস।

কয়েকদিন আগেই সমুদ্রসৈকতে উষ্ণতা ছড়িয়েছিলেন মেঘা। এবার তাকে পুনরায় দেখতে পাওয়া গেল জলকেলি করতে। তবে এবার আর সমুদ্রের ছবি নয় সুইমিং পুলের দৃশ্যে। বিকিনি পরিহিত অবস্থায় তাকে সুইমিংপুলে দেখে সবাই ভীষণ মুগ্ধ হয়ে গেছেন। আর সহজেই তা ভাইরাল হয়ে গেছে। মূলত এটি একটি হট ছবি।

মেঘা গুপ্তা অনেকগুলো টিভি সিরিয়ালে কাজ করেছেন। এরমধ্যে কাব্বান্জলি, কুমকুম- এক প্যায়ারা সা বন্ধন, মমতা, সিআইডি, এমটিভি বিগ এফ এবং মে তেরি পারছায়ি হু অন্যতম।

বিবাহ

2010 সালে মেঘা গুপ্ত ফেম সিনেমাস এর মালিক আদিত্য শ্রফ কে বিয়ে করেন। কিন্তু 2014 সালে বিচ্ছেদ হয়ে যায়। এরপর 2016 সালে এক থা রাজা এক থি রানী এর অভিনেতা সিদ্ধান্ত কারণিক কে বিবাহ করেন।

হাই বন্ধুরা, প্রতিদিনের গুরুত্বপূ্র্ণ খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.