উমম ! সুতো ছাড়াই ছবি পোস্ট করলেন বলিউড অভিনেত্রী শার্লিন

বলিউডের নামকরা অভিনেত্রী এবং সুপার মডেল শার্লিন চোপড়া ক্রমাগত বোর্ড ফটো দিয়ে খবরের শিরোনামে চলে আসছেন। অনেকদিন ধরে তাকে টিভির পর্দা তে দেখতে পান না দর্শকেরা। তবে তিনি সোশ্যাল মিডিয়াতে ভীষণ একটিভ। আর সেখানে তিনি ক্রমাগত হট ফটো আপলোড করাই লোকজনের মুখে মুখে রয়েছে তার নাম। (Bollywood Xossip : Actress model Sherlyn Chopra in a new avatar)

এই মুহূর্তে তিনি একটি ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ করছেন। আর তার কাজের কিছু কিছু ক্লিপ অনুরাগীদের সাথে শেয়ার করছেন। আর তার শেয়ার করা প্রত্যেকটি ক্লিপিংস ভাইরাল হয়ে যাচ্ছে মুহুর্তেই।

এইতো সেদিন তিনি একটি ছবি আপলোড করলেন। আর এর ফলে নেট জনতাদের মধ্যে বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন তিনি। তিনি বাথরুমে সম্পূর্ণ ল্যাংটো অবস্থায় স্নান করছিলেন। আর সেই ফটো আপলোড করলেন সোশ্যাল মিডিয়াতে।

স্বাভাবিকভাবেই এই ফটোতে তার শরীরে একটাও সুতো নেই। ফলে জনগণের বিতরকের শিরোনামে উঠে এলেন শার্লিন চোপড়া। চলুন আপনারাও দেখে নিন সেই ছবি।

https://www.instagram.com/p/CIqWXfvBNFI/?utm_source=ig_embed

প্রিয় পাঠকেরা, তিনি শুধুমাত্র এরকম ফটো শেয়ার করেই ক্ষান্ত হননি। তিনি ক্যাপশনে লিখলেন,”আমি হট ওয়াটার শাওয়ার নিলাম।” এমনকি তিনি একটি লিংক দিয়ে দিয়েছেন। আর তিনি বললেন যে, ওই লিংকে গেলে তার নিচের ঠোঁট এবং আরো অনেক কিছু ভিডিওতে দেখতে পাবে দর্শকেরা।

Actress model Sherlyn Chopra in a new avatar
উমম ! সুতো ছাড়াই ছবি পোস্ট করলেন বলিউড অভিনেত্রী শার্লিন (Credit: @sherlynchopra on Instagram)