বাগদান পর্ব সারলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া

গোপনে দীর্ঘ সাত বছর প্রেমের সম্পর্কে লিপ্ত ছিলেন নুসরাত ফারিয়া। শেষমেশ এই মার্চ মাসে বাগদান পর্ব সম্পন্ন করেছেন অভিনেত্রী। জুনের ৮ তারিখ সোমবারে এ ব্যাপারে ফেসবুকে স্ট্যাটাস দেন তিনি। সেখানেই তিনি ফাঁস করেন যে, ইফতেখার আলমের সঙ্গে পয়লা মার্চ আংটি বদল করেছেন তিনি।

ফেসবুকে আংটি বদলের স্ট্যাটাস দিয়ে তিনি বলেন,” আল্লাহ এবং পরিবার ও বন্ধুবান্ধবদের আশীর্বাদে আমার সাত বছরের প্রেম অবশেষে মার্চ এ পূর্ণতা পেলো। আমরা দুজন এখন একই সুত্রে গাঁথা।”

ফারিয়া আরো বলেন,” হটাৎই দুই পরিবারের পারস্পারিক সম্মতিতে আঙটি বদল হয়ে গেলো। করোনা সমস্যার সমাধান হলে সবাইকে দাওয়াত দিয়েই বিয়ের পিঁড়িতে বসবো। কিন্তু আমার হবু বর সম্পরকে এখনি সবকিছু বলব না।”

২০১৫ সালে ‘আশিকি’ নামে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ছবি বের হয়। আর এই ছবিতে অভিনয়ের মাধ্যমেই চলচিত্র জগতে পা রাখেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদসা দি ডন’, ‘বস-২’, ‘প্রেমি ও প্রেমি’, ‘ধাত্তেরিকি’র মত অনেকগুলো বাণিজ্যিকভাবে সফল ছবিতে অভিনয় করেন। আর এই বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ছবিতে অভিনয়ের মাধ্যমে সুখ্যাতি অর্জন করেন।

হাই বন্ধুরা, প্রতিদিন বাংলাদেশের বিনোদনের সব খবর পাওয়ার জন্য bangla.365reporter বুকমার্ক করে রাখুন। আর ফেইসবুক, টুইটার এবং পিন্টারেস্টে আমাদের সঙ্গে কানেক্ট করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published.