দেখুন যশের কোলে বসে হট নুসরত জাহান কি করছেন ?

এই মুহূর্তে দাঁড়িয়ে বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দের তালিকার প্রথম সারিতে রয়েছে নুসরত জাহান। তিনি মাঝে মাঝেই বিভিন্ন ধরনের ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে দিয়ে থাকেন। আর ভাইরাল হয়ে যান মুহূর্তেই। আর তিনি, যশের কোলে বসে একটি ফটো দিলেন। আর এই ফটোটি মুহূর্তেই ভাইরাল হয়ে গেলো। (Tollywood Showbiz : Hot actress Nusrat Jahan is on the lap of Yash Dasgupta)

আর অভিনেত্রী নুসরত জাহান প্রমাণ করে দিলেন যে ভালোবাসা সবকিছুর ঊর্ধ্বে। কারণ তিনি ব্যক্তিগত জীবনে মুসলমান। তবে তাঁর বিয়ে হয় হিন্দু ঘরের এক পুরুষের সঙ্গে। প্রেম কোনো জাত ধর্ম মানে না তারা তার থেকেই বোঝা গেল।

সম্প্রতি রিলিজ হয়েছে তার নতুন সিনেমা এস ও এস কলকাতা। লকডাউন হবার পর বাঙ্গালীদের কাছে প্রথম সিনেমা নিয়ে এসেছেন নুসরত জাহান। পুজোর সময়ে এই সিনেমাটিতে তার সঙ্গে দেখা যাবে যশ দাশগুপ্ত কে। নতুন সিনেমার প্রমোশন করার জন্য সম্প্রতি একটি ফটোশুট করেছেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। (Recently SOS Kolkata stars Nusrat Jahan, Yash Dasgupta and Mimi Chakraborty releases during Durga Puja 2020)

প্রকৃতপক্ষে এই ফটোতে নুসরত জাহানকে দেখা গেল যশ দাশগুপ্তের কোলে বসে থাকতে। এটা বেশ একটা ঘনিষ্ঠ মুহূর্তের ফটো।।যশের পরনে রয়েছে সাদা শার্ট এবং নীল ডেনিম।অপরদিকে নুসরাতের পরনে রয়েছে সাদা শার্ট এবং নীল হট প্যান্ট। তাদের এই নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়েছে। । (Nusrat wears white shirt and blue hot pant. Nusrat and Yash are in an intimate way)

ইতিমধ্যে তার সিনেমা এসওএস কলকাতা হলে রিলিজ হয়েছে। আর সিনেমার ব্যাপারে অভিনেত্রী নুসরত কে জিজ্ঞাসা করা হলে তিনি বললেন,”এই সময় দাঁড়িয়ে প্রত্যেকের মনে করোনা নিয়ে একটা ভয় কাজ করছে। তবে আমাদেরকে কাজ তো করে যেতেই হবে। দেখি কতটা সফল হই।”

actress nusrat jahan on the lap of yash dasgupta
দেখুন যশের কোলে বসে হট নুসরত জাহান কি করছেন ? (Credit : The Telegraph)