অভিনেত্রী নুসরতের সম্পূর্ণ খোলা পিঠের ছবিতে তুমুল উত্তেজনা ছড়ালো

টলিউডের এক অন্যতম আলোচিত নায়িকা হলেন নুসরত জাহান। তাছাড়া তিনি বসিরহাটের তৃণমূল দলের সাংসদ। মাঝেমধ্যেই কোন কারন ছাড়াই তাকে ঘিরে বিতর্কের বাতাবরণ তৈরি হয়ে যায়। সম্প্রতি তিনি আংশিক পিঠ খোলা একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন এবং হঠাৎ করেই তুমুল উত্তেজনা ছড়িয়ে যায় জনগণের মধ্যে। (Tollywood Gossip : Actress Nusrat Jahan posts a cute photo on social media and it creates controversy)

প্রকৃতপক্ষে, অভিনেত্রী নুসরত কখনো নিন্দুকদের তোয়াক্কা করেন না। তিনি নিজের ইচ্ছা অনুসারে নিজের জীবন যাপন করেন। তবে এর ফলে অনেকেই তাঁকে নিয়ে ট্রোল করতে শুরু করে। এইতো দুদিন পূর্বে হট লুকে সবার সামনে হাজির হন ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে। তার পরনে ছিল কালো রঙের ব্রা। আর বুকের ট্যাটু স্পষ্ট বোঝা যাচ্ছিল।

পুনরায় এই শনিবারে সামাজিক গণমাধ্যমে উষ্ণতার ঝড় বয়ে গেল নুসরতের জন্য। একটা মেরুন রঙের টপ বিকিনি পরেছিলেন তিনি। আর তার সেক্সি পিঠের প্রায় পুরোটাই খোলা অবস্থায় ছিল। আর তার চোখে ছিল সানগ্লাস। আর তিনি তার চুলগুলো ক্যাচার দিয়ে বেঁধে রেখেছিলেন।

https://www.instagram.com/p/CIsJqyjnOQf/

তিনি সূর্যের উজ্জ্বল রশ্মি সামনে দাঁড়িয়ে এই ফটো দিয়েছেন। অপরদিকে তার পরনে রয়েছে মেরুন রংয়ের পাজামা। আর তার এই ফটোটি তুলে দিয়েছে অভিষেক মজুমদার। এক কথায় তাকে ভীষণ হট লাগছে।

তিনি এই ফটোর ক্যাপশনে লিখেছেন,” আমাকে পড়ে কেউ গ্রাজুয়েট হতে পারবে না।” আর তার এই ফটোতে বিভিন্ন ব্যক্তি বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। তার এক ফ্যান লিখলেন,”এই বিষয় না বুঝলেও পড়তে দারুন লাগবে।” তাছাড়া অনেকে তাকে নোংরা মন্তব্য করেছেন।

Cute and sexy Nusrat Jahan in a saree
শাড়িতে অপ্সরী রূপে কিউট এবং সেক্সি অভিনেত্রী নুসরত জাহান (Instagram photo)

এমনকি অনেকে বলেছেন যে, সাংসদ নাকি তার দায়িত্ব ভুলে গিয়েছেন। তাকে নাকি নিজের কাজে মনোনিবেশ করা দরকার। এমনকি তার নাকি শালীনতার অভাব রয়েছে বলে অনেকে বলেছেন। তবে অন্যান্য বারের মত এবারও নুসরতের মনে এই সমস্ত মন্তব্য কোন প্রকার প্রভাব ফেলেনি।

প্রসঙ্গত, নুসরতের দুটো আপকামিং বাংলা সিনেমা ডিকশনারি এবং স্বস্তিক সংকেত এর শুটিং পর্ব শেষ হয়ে গিয়েছে। আর সিনেমা দুটির post-production ইতিমধ্যে আরম্ভ হয়ে গিয়েছে। অপরদিকে ডাবিং করে ফেলেছেন ইতিমধ্যে নায়িকা।